রবিবার | ০৫ মে, ২০২৪

বান্দরবান স্বর্ণ মন্দির র্পযটন র্স্পট এলাকায় ভেজাল বিরোধী অভিযানে জরিমানা আদায়

প্রকাশঃ ২৭ জুন, ২০১৯ ১২:২৬:৫৮ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ১২:৪১:৩৩  |  ১২৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে সদর উপজলোর র্স্বণ মন্দির র্পযটন র্স্পট এলাকায়  ভেজাল  বিরোধী অভিযানের অংশ হিসেবে  ভোক্তা অধিকার  আইনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বৃহস্পতবিার বিকালে বান্দরবান সদর উপজলোর স্বর্ণ মন্দির এলাকায় বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রতন কুমার অধিকারী'র নেতৃত্বে  এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেয়াদ উর্ত্তীণ ও ভেজাল পণ্য বিক্রি করার দায়ে বশর ষ্টোর  ও তালবে স্টোর নামে ২টি কুলিং কর্ণারকে ভেজার ও মেয়াদত্তৌর্ণ পণ্য বিক্রি করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় আড়াই হাজার করে মোট ৫ হাজার টাকা জরমিানা করা হয়।  

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রতন কুমার অধিকারী'র সাংবাদিকদের  জানান, বান্দরবানের পর্যটন র্স্পট গুলোসহ বাজারে মেয়াদ উর্ত্তীণ খাবার নিত্য প্রয়োজনীয় বিভিন্ন ভেজাল বিক্রি বন্ধ করতে আমরা এই মোবাইল র্কোট পরচিালনা করে আসছি। আগামীতে ভোক্তা অধিকার আইনরে মাধ্যমে ভেজাল বিরোধী মোবাইল র্কোট পরিচালনা  অব্যাহত থাকবে।

অভিযান শেষে  বান্দরবান সদর থানা পুলিশের  সাব-ইন্সপেক্টর প্রলিয়ে পালিতসহ অভিযানের সঙ্গীয় ফোর্স মেয়াদত্তৌর্ণ ও ভেজাল পণ্য ধব্বংস করে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions