শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে নতুন ১৮জনসহ আক্রান্তের সংখ্যা ৬২০জন সুস্থ্য ৪৫৫জন
২৯ জুলাই, ২০২০ ১২:২৬:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বুধবার সকালে আসা রিপোর্টে নতুন করে ১৮জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬২০ জনে দাঁড়িয়েছে। সকালে সিভাসু থেকে আসা  ৫৭টি  রিপোর্টের মধ্যে ১৮জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

জুরাছড়িতে পুষ্টি পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত
২৯ জুলাই, ২০২০ ১২:২৩:৫৫

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়ি উপজেলাই বাৎসরিক পুষ্টি পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ জুলাই) বেসরকারী উন্নয়ন সংস্থা জুম ফাউন্ডেশনের উদ্যোগে এবং লিডারশীপ টু এনসিউর এড্ইকুয়েট নিউট্রিশন (নীল) প্রকল্প আওতায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে কর্মশালা আয়োজন করা হয়।

পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন
২৯ জুলাই, ২০২০ ০৮:৪০:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশ অধিদপ্তর,বান্দরবান পার্বত্য জেলা কার্যালয়ের উদ্যোগে বান্দরবান সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ অভিযান পরিচালিত হয়েছে।

খাগড়াছড়িতে সেনাবাহিনীর মানবিক সহায়তা
২৯ জুলাই, ২০২০ ০৮:৩৯:১২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। মানবিক সহায়তার অংশ হিসেবে খাগড়াছড়ি সদর সেনা জোনের উদ্যোগে বিভিন্ন এলাকায় করোনা পরিস্থিতিতে কর্মহীন, হতদরিদ্র, দুস্থ জনগোষ্ঠী ও ঈদুল আযহার উপলক্ষে মসজিদ মাদ্রাসা, ব্যক্তির মাঝে ত্রাণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

রাঙামাটি সদর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন
২৯ জুলাই, ২০২০ ০৮:৩৭:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদর উপজেলায় "মুজিব বর্ষের আহবানে লাগাই গাছ, বাড়াই বন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সারা দেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর আওতায় উপজেলা ছাত্রলীগের উদ্যেগে বৃক্ষ রোপন অভিযান ও চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

যুবক - যুবতীদের কমিউনিটি এসেট মেরামত ও রক্ষণাবেক্ষণ বিষয়ে দক্ষতা প্রশিক্ষণ অনুষ্ঠিত
২৯ জুলাই, ২০২০ ০৮:৩৫:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এডিবির অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় এবং ইউএনডিপির সহযোগিতায়, আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস এর আয়োজনে ৮ দিন ব্যাপি (২১-২৮ জুলাই ২০২০) স্থানীয় যুবক - য্বুতীদের কমিউনিটি এসেট মেরামত ও রক্ষণাবেক্ষণ বিষয়ে দক্ষতা উন্নয়ন মূলক প্রশিক্ষণ ” অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসুচী অনুষ্ঠিত
২৯ জুলাই, ২০২০ ০৮:৩৩:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুজিববর্ষ উদযাপন এর অনুষঙ্গ হিসেবে এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যার উদ্বোধন করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লংগদু'র ইয়ারাংছড়িতে বিদ্যুৎতের নতুন সংযোগ চালু
২৯ জুলাই, ২০২০ ০৮:৩১:৫৬

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া। সেই লক্ষ্যকে বাস্তবায়ন করতে রাঙামাটির লংগদু উপজেলার দুর্গম পাহাড়ী এলাকা ১নং আটারকছড়াা ইউনিয়নে বিদ্যুৎতের নতুন সংযোগ দেওয়া হয়েছে।

বান্দরবানে নতুন করে ৫জনসহ মোট আক্রান্ত ৫৩৫ জন
২৯ জুলাই, ২০২০ ০৮:২৮:০০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে গেল ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত  হয়েছে ৫জন। নতুন আক্রান্তদের মধ্যে ৪জন বান্দরবান সদর ও ১ জন রোয়াংছড়ি উপজেলার বাসিন্দা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions