সোমবার | ০৬ মে, ২০২৪

কাপ্তাই রাইফেল ক্লাবের শ্যুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত
১৭ ডিসেম্বর, ২০১৯ ১১:৫৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। মহান বিজয় দিবস উপলক্ষে কাপ্তাই রাইফেল ক্লাবের আয়োজনে ‘ওয়াগ্গাছড়া চা বাগান’ এলাকায় মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে শ্যুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

পাহাড়ে কৈশোর কিশোরী যুব বান্ধব স্বাস্থ্য সেবা শিক্ষা কার্যক্রম এগিয়ে নেয়ার আহবান
১৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:১১:০১

সিইচটি টুডে ডট কম, রাঙামাটি। স্কুল পড়ুয়া কিশোরীদের স্বাস্থ্য সচেতনতা, ইভটিজিং বন্ধ, বাল্য বিবাহ রোধে বিদ্যালয় শিক্ষকদের কাজ করে যেতে হবে। তবে শিক্ষা থেকে ঝড়ে পড়ার হার কমবে। বিদ্যালয়ের শতভাগ শিক্ষার্থীর উপস্থিতি নিশ্চিত হবে। এতে শিক্ষার আলো পাবে আগামী প্রজন্ম। এজন্য প্রয়োজন সমন্বিত উদ্যোগ।

রাঙামাটি পাক হানাদার মুক্ত দিবস পালনের দাবিতে মানববন্ধন
১৭ ডিসেম্বর, ২০১৯ ০৫:০৮:০১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১৭ ডিসেম্বর রাঙামাটি পাক হানাদার মুক্ত হয়। ১৯৭১ সনের ১৬ ডিসেম্বর বাংলাদেশ বিজয় লাভ করলেও রাঙামাটিতে ১৬ ডিসেম্বর পর্যন্ত পাকিস্তানী বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে এদেশের মুক্তিকামী জনতা। ১৭ ডিসেম্বর সকালে মুক্তিযুদ্ধ চলাকালীন শেখ ফজলুল হক মনি-র নেতৃত্বাধীন বাংলাদেশ লিবারেশন ফোর্স (বিএল এফ) ও মেজর জেনারেল সুজন সিং উবান এর নেতৃত্বাধীন

বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ
১৭ ডিসেম্বর, ২০১৯ ০৩:৫৩:৫৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions