রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে গরীব ও অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ১৭ ডিসেম্বর, ২০১৯ ০৩:৫৩:৫৯ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ১১:১৪:১৬  |  ১৪০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে রোটারি ক্লাব অব বান্দরবানের উদ্যোগে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মো:আনোয়ার হোসেন,সেক্রেটারী রোটারিয়ান অমল কান্তি দাশ, রোটারিয়ান মো:মাহবুবুর রহমান,রোটারিয়ান হাবিবুর রহমান খোকন,রোটারিয়ান আনিসুর রহমান সুজন, রোটারিয়ান খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়, রোটারিয়ান মো:ফারুক, রোটারিয়ান মো:হুমায়ন কবীরসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে বান্দরবানের প্রায় ৫শত গরীব ও অসহায় পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন ওয়ার্ডের অসহায় গরীব ও দুস্থ পরিবারের সদস্যরা লাইনে দাঁড়িয়ে এই শীতবস্ত্র গ্রহণ করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবানের জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় আজ দেশে বিভিন্ন উন্নয়ন কাজ তরান্বিত হচ্ছে । বর্তমান প্রধানমন্ত্রী ,মন্ত্রী ও এমপিদের কাজের অগ্রগতিতে দেশের অসহায় মানুষ আজ আশ্রয় পাচ্ছে , সেবা পাচ্ছে আর সে সাথে সরকারের বিভিন্ন উন্নয়স কাজের সুফল ভোগ করছে।

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার, আর এই সরকারের আমলেই গরীব দু:খী ও অসহায় মানুষের অনেক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকারের আমলেই গরীব ও অসহায়রা দুস্থ ভাতা ,বয়স্ক ভাতা,বিধবা ভাতাসহ বিভিন্ন সেবা পাচ্ছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সরকারের পাশাপাশি বেসরকারি সকল  প্রতিষ্ঠানকে গরীব ও অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions