রবিবার | ১৯ মে, ২০২৪

খাগড়াছড়িতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:৩৬:১৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি।  “দক্ষ হয়ে বিদেশ গেলে-অর্থ সম্মান দুই-ই মেলে” শ্লোগানে খাগড়াছড়িতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত হয়েছে। বুধবার পৌর টাউন হল প্রাঙ্গন থেকে দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন,জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের যৌথ আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

রাঙামাটিতে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:৩২:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “ দক্ষ হয়ে বিদেশ গেলে,অর্থ সম্মান দুই-ই মেলে ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক অভিবাসী দিবস।

রাঙামাটি জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:২৫:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর মাসিক সভা বুধবার (১৮ডিসেম্বর) সকালে অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশ, সদস্য সাধন মনি চাকমা,

বান্দরবানে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:২৪:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ দক্ষ হয়ে বিদেশ গেলে,অর্থ সম্মান দুই-ই মেলে ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক অভিবাসী দিবস।

কাউখালীতে যৌথবাহিনীর অভিযান অস্ত্রসহ শিক্ষক আটক !
১৮ ডিসেম্বর, ২০১৯ ০৫:২১:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কাউখালীর দুর্গম পানছড়িতে অভিযান চালিয়ে সরকারী প্রাথমিক  স্কুলের সহকারী শিক্ষক তরুন কান্তি চাকমাকে অস্ত্রসহ আটক করেছে যৌথবাহিনী। ১৭ ডিসেম্বর রাত ১১ টায় ঘিলাছড়ি আনসার ক্যাম্পের পাশ থেকে তাকে আটক করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions