শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

জুরাছড়িতে জলবায়ু পরিবর্তন ও অভিযোজন বিষয়ক প্রশিক্ষণ
২৩ অক্টোবর, ২০১৯ ১১:১৯:৪২

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। জুরাছড়িতে ২দিন ব্যাপী ইউনিয়ন পরিষদ সদস্য, যুব ও নারীদের অংশগ্রহণে জলবায়ু পরিবর্তন ও অভিযোজন, ওয়াটারশেড ব্যবস্থাপনা, ঝুঁকিনিরূপন পরিকল্পনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

দীপময় তংচঙ্গ্যা হত্যার প্রতিবাদে বিএনপির বিক্ষোভ
২৩ অক্টোবর, ২০১৯ ০৭:৩৮:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাজস্থলী উপজেলা বিএনপির সহ সভাপতি দীপময় তংচঙ্গ্যা হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। সকাল ১১টার দিকে জেলা বিএনপি অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বনরুপা ঘুরে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
২৩ অক্টোবর, ২০১৯ ০৬:২৬:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও  স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো পার্বত্য অঞ্চলে আওয়ামীলীগের রাজনীতি ধ্বংস করার জন্য আওয়ামীলীগের নেতা-কর্মীদের বাছাই করে হত্যা করছে। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।  

শুকনো মৌসুমে ফেনী নদীর পানি শুকিয়ে যাওয়ার আশঙ্কা স্থানীয়দের
২৩ অক্টোবর, ২০১৯ ০৬:০৮:৪৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গার গহীন বনাঞ্চল থেকে উৎপত্তি হওয়া ফেনী নদী ভারত-বাংলাদেশ সীমান্তের আন্তর্জাতিক সীমা রেখা হিসেবে ব্যবহৃত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্প্রতি নয়াদিল্লি সফরে গত ৫ অক্টোবর ভারতের ত্রিপুরা রাজ্যের সাব্রুম শহরের বাসিন্দাদের জন্য পানীয় জলের অভাব মেটাতে সরকারের চাহিদার প্রেক্ষিতে এই নদী থেকে ১.৮২ কিউসেক পানি উত্তোলনে সমঝোতা স্মারক সই হয়।

বান্দরবানে উলামা ঐক্য পরিষদের সাংবাদিক সম্মেলন
২৩ অক্টোবর, ২০১৯ ০৬:০৬:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভোলার বোরহানুদ্দিনে মহানবী (সা:)এর কটুক্তি কারির বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে নিহত শহীদদের স্বরণে ও কটুক্তিকারির ফাঁসিসহ ৬দফা দাবী আদায়েরর লক্ষ্যে বান্দরবানে সাংবাদিক সম্মেলন করেছে উলামা ঐক্য পরিষদ। বুধবার সকালে বান্দরবান প্রেসক্লাবের মিলনায়তনে উলামা ঐক্য পরিষদের আয়োজনে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

থানছি উপজেলা এখন থেকে থানচি নামে পরিচিতি পাবে
২৩ অক্টোবর, ২০১৯ ০৩:১০:১৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার উপজেলা হিসাবে থানচি’কে থানছি লেখার কারনে ভুল সংশোধনের জন্য উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: আরিফুল হক মৃদুল স্বাক্ষরিত একটি চিঠি উপজেলার সকল সরকারি/বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রেসক্লাব এবং আইন শৃংখলা বাহিনীকে চিঠি দেয়া হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ের জারিকারক উক্যসিং মারমা চিঠিগুলি সকল প্রতিষ্ঠানে পাঠান।

হেডম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে হত্যার নিন্দা ইউপিডিএফের
২৩ অক্টোবর, ২০১৯ ০৩:০৮:০৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা আজ বুধবার ২৩ অক্টোবর ২০১৯ এক বিবৃতিতে জেলার রাজস্থলীতে হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে (৪৫) অপহরণের পর হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

রাজস্থলীতে অপহরনের ১৫ ঘন্টা পর বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান দিপুময় তংচঙ্গ্যার লাশ উদ্ধার
২৩ অক্টোবর, ২০১৯ ১২:০২:২৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির রাজস্থলীতে অপহরনের ১৫ ঘন্টা পর বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান দিপুময় তংচঙ্গ্যার লাশ  করেছে পুলিশ। রাঙামাটির রাজস্থলীর জিরো মাইল থেকে গতকাল বেলা ৩টা আরো পরে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা অপহরন করে নিয়ে যায়। আজ বুধবার সকাল সাড়ে সাতটার সময় পাশ^বর্তী জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions