শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

হেডম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে হত্যার নিন্দা ইউপিডিএফের

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০১৯ ০৩:০৮:০৩ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৪:৩৪:৩৮  |  ১৪৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা আজ বুধবার ২৩ অক্টোবর ২০১৯ এক বিবৃতিতে জেলার রাজস্থলীতে হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দীপময় তঞ্চঙ্গ্যাকে (৪৫) অপহরণের পর হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন গতকাল আড়াইটার সময় একদল সশস্ত্র সন্ত্রাসী ঝুলন্ত ব্রিজের পাশে বগাপাড়া থেকে তাকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায় এবং আজ সকালে হলুদিয়া পাড়ায় তার লাশ পাওয়া যায়।

ইউপিডিএফ নেতা জানান, ঘটনার পর এলাকার জনগণ তাকে উদ্ধারের জন্য আইন শৃঙ্খলাবাহিনীকে জানালেও এ ব্যাপারে প্রশাসন কোন প্রকার পদক্ষেপ গ্রহণ করতে ব্যর্থ হয়েছে।

তিনি দীপময় তঞ্চঙ্গ্যার খুনের জন্য প্রশাসনের নির্লিপ্ততা ও জুম্মদের মধ্যে ভ্রাতৃঘাতি সংঘাত জারী রাখার সরকারের একটি মহলের প্রচেষ্টাকে দায়ি করে বলেন, বান্দরবানসহ সারা পার্বত্য চট্টগ্রামে একের পর এক হত্যাকান্ডের পরও অপরাধীদের বিচার ও শাস্তি না হওয়ায় সন্ত্রাসীরা এসব অপকর্ম চালিয়ে যেতে সাহস পাচ্ছে।

সচল চাকমা অবিলম্বে দীপময় তঞ্চঙ্গ্যার খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি এবং পার্বত্য চট্টগ্রামে সুষ্ঠু গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য সরকারের প্রতি দাবি জানান।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions