শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

কাউখালীতে আবারো আওয়ামীলীগের নেতৃত্বে অংসুই প্রু ও এরশাদ
২৪ অক্টোবর, ২০১৯ ১২:৪৫:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে আবারো সভাপতি পদে অংসুই প্রু চৌধুরী এবং সাধারন সম্পাদক পদে দায়িত্ব নিয়েছেন। কাউন্সিলে অন্য কোন প্রার্থী না থাকায় তাদের দুজনকে পুনরায় সভাপতি ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করা হয়।

আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম কঠিন চীবর দান ১লা নভেম্বর
২৪ অক্টোবর, ২০১৯ ১২:০৩:১০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান আর্যগুহা ধুতাঙ্গ বিমুক্তি বিহারের ৮ম তম দানোত্তম শুভ কঠিন চীবর দানোৎসব আগামী ১লা নভেম্বর শুক্রবার সকাল থেকে বিহার প্রাঙ্গনে দিনব্যাপী উদ্যাপিত হবে।

নিজেদের প্রয়োজনে পাহাড় ও জীব বৈচিত্র্য রক্ষা করতে হবে : পার্বত্যমন্ত্রী
২৪ অক্টোবর, ২০১৯ ১২:০০:৫৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,  আমাদের নিজেদের প্রয়োজনে পাহাড়,  প্রাকৃতিক সম্পদ ও জীববৈচিত্র রক্ষা করতে হবে। তিনি আরও বলে,  সামাজিক, অর্থনৈতিক ও টেকসই উন্নয়নের জন্য  পাহাড় নিয়ে গবেষণার মাধ্যমে তথ্য-উপাত্ত  কাজে লাগাতে হবে।

লামায় বালু তোলার ড্রেজার মেশিন পুড়িয়ে দিল প্রশাসন
২৪ অক্টোবর, ২০১৯ ১১:৫৬:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সাপেরগারা এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন কাজে ব্যবহৃত ২টি ড্রেজার মেশিন পুড়িয়ে নষ্ট করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

লংগদু উপজেলার ৭ ইউনিয়ন আওয়ামীলীগের কাউন্সিল সম্পন্ন
২৪ অক্টোবর, ২০১৯ ১১:৫৪:২১

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম। তৃণমুলে সৎ, যোগ্য, শিক্ষিত, সাহসী নেতৃত্ব গড়তে রাঙামাটিতে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামীলীগের শাখা কমিটিগুলো ঢেলে সাজানো হচ্ছে। এ লক্ষে জেলা আওয়ামীলীগের নেতারা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে তৃণমুলের কমিটি গঠনে মাঠে নেমেছেন।

৩০ বছর পর বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা এমপিওভূক্ত
২৪ অক্টোবর, ২০১৯ ১১:৫১:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। এমপিও ভূক্ত হয়ে প্রতিষ্ঠার ৩০ বছরের আক্ষেপ ঘুচল বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জনবহুল জনপদ বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসার শিক্ষকদের, খেয়ে না খেয়ে দীর্ঘ ৩০ বছর ধরে এলাকায় জ্ঞানের আলো জ¦ালিয়ে গেছেন  এই মহৎ শিক্ষকরা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions