শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ২৩ অক্টোবর, ২০১৯ ০৬:২৬:৪৩ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:৪৮:২৫  |  ১৩০৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও  স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো পার্বত্য অঞ্চলে আওয়ামীলীগের রাজনীতি ধ্বংস করার জন্য আওয়ামীলীগের নেতা-কর্মীদের বাছাই করে হত্যা করছে। এ সকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।  

আজ বুধবার (২৩ অক্টোবর ২০১৯) রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আঞ্চলিক সংগঠন কর্তৃক পাহাড়ের সাধারণ জনগন ও নেতা-কর্মীদের  হুমকি দেওয়া হয়। আওয়ামীলীগ থেকে পদত্যাগ করার জন্য। আওয়ামীলীগের রাজনীতি করা যাবে না। কিন্তু আওয়ামীলীগকে পার্বত্য অঞ্চলের জনগণ ভালোবাসে। তাই পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলোর মৃত্যুর হুমকি উপেক্ষা করে আওয়ামীলীগকে সমর্থন দিয়ে আসছে।  


বিলাইছড়ি উপজেলার ভারপ্রাপ্ত সম্পাদক অংচাখই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামীলীগের সহসভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্বর, যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জ্যোতিময় চাকমা ক্যারল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক চিত্তরঞ্জন দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য বাদল কান্তি দে, সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, দপ্তর সম্পাদক প্রদীপ দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে নেতা-কর্মীদের নিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন দীপংকর তালুকদার।  

কাউন্সিলে অভিলাস তংচঙ্গ্যা সভাপতি ও শহিদুল ইসলাম সাইদুল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions