রবিবার | ০৫ মে, ২০২৪

রাঙামাটির লিচু স্থানীয় চাহিদা মিটিয়ে যাচ্ছে ঢাকাসহ বিভিন্ন স্থানে
১১ মে, ২০১৯ ০৮:৩৯:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  রাঙামাটির বাজারে আসতে শুরু করেছে টস টসে রসালো লিচু, স্থানীয় চাহিদা মিটিয়ে যাচ্ছে চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে। কৃষকরা জানিয়েছেন  ফলন ভালো হওয়ায় তার ন্যায্য দাম পাচ্ছেন না, অন্যদিকে ব্যবসায়ীরা জানিয়েছেন রাঙামাটির বাইরে মালামাল নিতে পুলিশী হয়রানিসহ বাড়তি ট্যাক্স দিতে হয়।

বান্দরবানে উজানী পাড়া রাজগুরু মহা বৌদ্ধ বিহারে নবাগত অধ্যক্ষ’র অভিষেক অনুষ্ঠিত
১১ মে, ২০১৯ ০৮:০৭:৩৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে উজানী পাড়া রাজগুরু মহাবৌদ্ধ বিহারে নব নিযুক্ত বিহারাধক্ষ্যে’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকালে মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে বান্দরবান শহর প্রদক্ষিন শেষে উজানী পাড়া রাজগুরু মাহবৌদ্ধ বিহারে প্রবেশ করেন নব অভিষিক্ত বিহার অধ্যক্ষ ভদন্ত ড. উ সুওয়াইন্না লাংকারা মহাথের। এসময় শত শত পুর্ণাথীরা ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

বান্দরবানে প্রয়াত ভদন্ত জ্ঞান মিত্র স্থবিরের অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন
১১ মে, ২০১৯ ০৮:০৬:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে যথাযথ ধর্র্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানের সুয়ালক ইউনিয়নের বড়দুয়ারা বেনুবন বিহারের অধ্যক্ষ প্রয়াত ভদন্ত জ্ঞানমিত্র স্থবিরের জাতীয় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেলে বেনুবন বিহার প্রাঙ্গনে এই অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

জেলা আওয়ামালীগের সাবেক সভাপতি রেহান উদ্দিন আর নেই
১১ মে, ২০১৯ ০১:৫৭:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রেহান উদ্দিন (৭৬) আর নেই। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে আওয়ামীলীগ পরিবারসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকে ছায়া নেমে এসেছে।

এতিম শিশুদের সাথে ইফতার করলো রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটি
১১ মে, ২০১৯ ০১:৫৫:১৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির আয়োয়োজনে আর ইলেক্ট রোঃ এম এ আহাদকে সংবর্ধনা ও এতিম শিশুদের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১০মে) সন্ধ্যায় শহরের অভিজাত রেস্টুরেন্টে এই ইফতার অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions