শনিবার | ১৮ মে, ২০২৪

বান্দরবানে ছেলেকে না পেয়ে বাবাকে হত্যা করল সন্ত্রাসীরা
১০ মে, ২০১৯ ০২:০০:৫৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মাত্র একদিনের ব্যবধানে বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আরো একজন জনসংহতি সমিতির সমর্থক নিহত হয়েছেন। নিহতের নাম জয় মনি তঞ্চঙ্গ্যা (৫২)। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে কুহালং ইউনিয়নের কিবুক  ছড়ার ৩নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

অভাব অনটন ও শারীরিক প্রতিবন্ধকতাকে অতিক্রম করে সফল দীপা নন্দী
১০ মে, ২০১৯ ০১:৪২:০৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দীপা নন্দী। শারীরিক প্রতিবন্ধী হলেও অদম্য মেধাবী এ শিক্ষার্থী এবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উর্ত্তীণ হয়েছে। সাথে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার তিন বছর ধরে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ না পাওয়ার হতাশা দূর করেছে সেই। শারীরিক প্রতিবন্ধকতা ও অভাব-অনটন রুখে রাখতে পারেনি তাকে। তার ইচ্ছে আরও পড়ালেখা করে সমাজের সেবা করা।

বান্দরবান সদর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠিত
১০ মে, ২০১৯ ০১:৪০:২৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় সংর্বধনা ও বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাইয়ে তথ্য অফিসের আয়োজনে ওরিয়েন্টেশন কর্মশালা
১০ মে, ২০১৯ ০১:৩৮:৪৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে গনযোগাযোগ অধিদপ্তরের ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)’ শীর্ষক প্রকল্পের আওতায় বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions