শুক্রবার | ২২ নভেম্বর, ২০১৯

বান্দরবান সদর উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ মে, ২০১৯ ১১:৪০:২৯ | আপডেটঃ ২১ নভেম্বর, ২০১৯ ১০:৫৭:৪৮  |  ৪১২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বিদায় সংর্বধনা ও বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনের সভা কক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নোমান হোসেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) নাজমা বিনতে আমিন ও ডা: ক্যথোয়াই প্রু প্রিন্স। এছাড়াও অনুষ্ঠানে বান্দরবান সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, ভাইস চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন চৌধুরী কে ফুলের তোরা ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বিদায় স্বংবর্ধনা প্রদান করা হয় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমা কে ফুলের তোরা ও সম্মাননা ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা রেজাউল করিম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর, এলজিইডি সদর উপজেলা প্রকৌশলী মো: জামাল উদ্দীন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জিয়া উদ্দীন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাসেল আহমেদ, উপজেলা সমবায় কর্মকর্তা ক্যবুহ্রী র্মামা, অলক দাশসহ প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী চেয়ারম্যান বক্তব্যে বলেন, মানুষ তার কর্মে বেঁচে থাকে, আমরা সকলকে ভাল কাজের জন্য প্রতিযোগিতা করবো, আমি আপনাদের সেবক হিসেবে ছিলাম, বান্দরবানে কেহ আমার কাজে কথায় মনে কষ্ট পেয়ে থাকলে আশা করি সবাই ক্ষমা করে দিবেন, আর সকলে আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান বলেন, আমরা জনগনের ভোটে নির্বাচিত হয়ে জনগনের সেবা করা জন্য আজ দায়িত্ব নিতে যাচ্ছি, আপনারা সকলে আমাদের জন্য দোয়া ও আর্শিবাদ করবেন আমরা আমাদের উপর অর্পিত গুরু দায়িত্ব সঠিক ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। আমাদের দায়িত্ব পালনে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ১নং রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্য অং প্রু মারমা, ২নং কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা, ৩নং বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সা শৈ প্রু মারমা সাবু, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন, টংকাবতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতিনিধি, সুয়ালক ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার রিনা আক্তার, উপজেলা চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ হেলাল উদ্দীন, মোঃ মামুনুর রশিদ, মোঃ মোস্তাকসহ আরো বিভিন্ন বিভাগের উপজেলা কার্মকর্তা-কর্মচারীগন এনজিও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions