সোমবার | ২০ মে, ২০১৯

জেলা আওয়ামালীগের সাবেক সভাপতি রেহান উদ্দিন আর নেই

প্রকাশঃ ১০ মে, ২০১৯ ১০:৫৭:৪৬ | আপডেটঃ ২০ মে, ২০১৯ ০৫:৪৪:০৯  |  ১৮৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি রেহান উদ্দিন (৭৬) আর নেই। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে আওয়ামীলীগ পরিবারসহ সর্বস্তরের মানুষের মাঝে শোকে ছায়া নেমে এসেছে।

মরহুমের পারিবারিক সুত্রে জানা যায়, কয়েকদিন আগে ঢাকায় মেয়ের বাড়ীতে বেড়াতে যান রেহান উদ্দিন, গতকাল ইফতারের আগ মুহুর্তে বুখে ব্যাথা অনুভব করলে  তাকে ঢাকা বারডেম হাপাতালে ভর্তি করা হয়। আইসিউতে থাকা অবস্থায় সন্ধ্যায় পৌনে ৬টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি ডায়বেটিস, প্রেসারসহ বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।  মৃত্যুকালে তিনি ২ ছেলে ৫ মেয়ে নাতি নাতনিসহ অসংখ্যা আত্বীয় স্বজন বান্ধব রেখে গেছে। মরহুমের ছোট ছেলে ডা: রেজোয়ান রায়হান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হৃদ রোগ বিশেষজ্ঞ। 
 
এদিকে আজ সকালে মরহুম রেহান উদ্দিনের লাশ রাঙামাটিতে আনা হলে সকাল ১১টার পর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে লাশ নেয়া হয়, সেখানে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি চিংকিউ রোয়াজা, নিখিল কুমার চাকমা, হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর, দপ্তর সম্পাদক রফিক তালুকদার, পৌরসভার আকবর হোসেন চৌধুরীসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ কফিনে ফুল দিয়ে মরহুমের প্রতি শ্রদ্ধা জানান। দুপুরে জুমার নামাযের পর তাকে তবলছড়ি কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত করা হয়।


মরহুম রেহান উদ্দিন আওয়ামীলীগের দুর্দিনে ১৯৯৩ সন থেকে ১৯৯৭ পর্যন্ত রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions