রবিবার | ০৫ মে, ২০২৪

খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৫৪:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে রাঙামাটি আজ প্রতিবাদ সমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি অংঙ্গ সংগঠন সমূহ। সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত দলীয় অফিসের সামনে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর কার্যক্রম শুরু
০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৩৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপুষ্ঠি জনিত অন্ধত্ব নির্মূল এবং অপুষ্টিজনিত মৃত্যু প্রতিরোধ করার লক্ষে বান্দরবানে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াচ্ছে স্বাস্থ্য বিভাগ। শনিবার সকালে বান্দরবান সদরের রেইচা এলাকায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান,জাতীয় পুষ্টি সেবার বাস্তবায়নে ও স্বাস্থ্য বিভাগ বান্দরবানের আয়োজনে শিশুদের  এই ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন করা হয়।

রাঙামাটিতে ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হচ্ছে
০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৫:৩৪:৫৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এবার দ্বিতীয় রাউন্ডে রাঙামাটিতে প্রায় ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হচ্ছে। সারাদেশের মত আজ ৯ ফ্রেবুয়ারী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হয়েছে পৌরসভাসহ জেলার মোট ১০ উপজেলার ৫০ ইউনিয়নের ১৫৯ ওয়ার্ডে এসব শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়াচ্ছে জেলা স্বাস্থ্য বিভাগ।

সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বাসন্তী চাকমা
০৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০১:৪৭:৪৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে নাম ঘোষণা করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions