বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়িতে এবার সাংবাদিক দম্পতির বিরুদ্ধে সাংবাদিকের মামলা
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৩:১৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে ডিজিটাল নিরাপত্তা ও পর্ণোগ্রাফী আইনে সাংবাদিক দম্পতির বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার দুপুরে খাগড়াছড়ির জ্যেষ্ঠ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলমের আদালতে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম। আদালত মামলাটি গ্রহণ করে আগামী ৩ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছে।

পার্বত্য এলাকার শান্তি শৃংঙ্খলা রক্ষায় প্রশাসনকে আরো জোরালো ভূমিকা রাখতে হবে : পার্বত্যমন্ত্রী
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫১:২২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য এলাকায় কোন শরনার্থী অবস্থান করতে পারবে না বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। তিনি আরো বলেন,পার্বত্য এলাকায় কোন শরনার্থী থাকবে না,ভিনদেশী রোহিঙ্গাদের পার্বত্য এলাকা বাদ দিয়ে ভিন্ন জায়গায় অবস্থানের কথা প্রশাসনের ভাবতে হবে।

বরকলে ভোকেশনাল ইনষ্টিটিউট প্রতিষ্ঠা করতে যাচ্ছেন সাবেক সেনা কর্মকর্তা
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৪৯:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পিছিয়ে থাকা রাঙামাটির বরকল উপজেলা শিক্ষা বিস্তারে ২০১৩ সনে  একটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ও একটি কলেজ স্থাপন করেছিলেন তৎকালীন বিজিবি রাঙামাটি সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল নুরুল হুদা। পরবর্তী সময়ে পদন্নোতি পেয়ে বিগ্রেডিয়ার জেনারেল হয়ে বর্তমানে অবসরে যাওয়া শিক্ষানুরাগী এই সেনা কর্মকর্তা এবার আরো একটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান পেতে যাচ্ছে ভারত সীমান্তবর্তী বরকল উপজেলাবাসী।

নিজের গণ সংবর্ধনার অর্থে শীতবস্ত্র দিয়ে প্রধানমন্ত্রীর জন্য মঙ্গল কামনা করলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৪৭:১৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সমতলের চেয়ে পাহাড়ে শীতের প্রকোপ বেশি থাকে। বিশেষ করে দূর্গম এলাকার দরিদ্র ও প্রান্তিক মানুষরা নানা বৈরি বাস্তবতা আর ভৌগলিক কারণেও সরকারের সব সেবা নিতে পারেন না। তেমনি শীত মৌসুমেও এসব দরিদ্র ও প্রান্তিক মানুষ সয়ে যান শীতের কষ্টও। সেসব মানুষের ঘরে ঘরে শীতবস্ত্র কম্বল প্রদানের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্য আর্শীবাদ কামনার কর্মসূচি শুরু করেছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী সম্প্রদায়ের সরস্বতী পূজা
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৪৫:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা আয়োজনে চলছে সনাতনী সম্প্রদায়ের সরস্বতী পূজা । পূজা উপলক্ষে রোববার সকাল থেকে বান্দরবানের বিভিন্ন স্কুল-কলেজ মন্দিরসহ প্রতিটি ঘরে, পাড়া- মহল্লায় নানান আয়োজন চলছে জ্ঞান ও বিদ্যার দেবী  সরস্বতীর পূজা অর্চনা।
বান্দরবানের শ্রী শ্রী কেন্দ্রীয় দূর্গা মন্দির, সরকারী কলেজ, বালাঘাটা মন্দির,কালাঘাটা মন্দিরসহ  বিভিন্ন পূজামন্ডপে চলছে এই পূজা।

কাপ্তাইয়ে আনন্দমূখর পরিবেশে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২৮:৩৪

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। শিশুদের অপুষ্টি জনিত অন্ধত্ব দূর করতে সারা দেশের ন্যায় কাপ্তাই উপজেলার ১থেকে ৫বছর বয়সী ৭,৭১৬জন শিশুকে লাল রংঙের ও ৬ থেকে ১১মাস বয়সী ১হাজার শিশুকে নীল রংঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে। উপজেলাটির দূর্গম পাহাড়ের প্রত্যন্ত অঞ্চল সহ সর্বমোট ৮হাজার ৭'শ ১৬জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়েছে।

রাঙামাটিতে চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত
১০ ফেব্রুয়ারী, ২০১৯ ১২:২৭:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার রাঙামাটিতে চ্যানেল আই প্রকৃতি মেলা উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions