শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

পাহাড়ি জনগণের অস্তিত্ব রক্ষার্থে নৌকা প্রতীককে জয়যুক্ত করতে হবে
১৪ ডিসেম্বর, ২০১৮ ১০:৫২:২০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। দীঘিনালা উপজেলার পাবলাখালী শান্তিপুর উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান এবং আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে জীবনের নানা কর্মসুচী পালিত
১৪ ডিসেম্বর, ২০১৮ ১০:৫০:২০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ১৪ ডিসেম্বর ২০১৮ রোজ শুক্রবার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে পার্বত্য অঞ্চলের সর্বপ্রথম অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" এর পক্ষ থেকে ভিন্নধর্মী কর্মসূচী পালিত হয়েছে।

খাগড়াছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা নিবেদন
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫৪:০৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে শুক্রবার সকালে শহরের টাউন হল প্রাঙ্গনে স্থাপিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে প্রশাসন, পৌরসভা, রাজনৈতিক দলের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়।

রাঙামাটিতে প্রচারণায় এগিয়ে নৌকা
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:৫০:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নৌকা এখন চলছে পাহাড় বেয়ে। নদী-পাহাড় ডিঙিয়ে রাতদিন প্রচারণার জোয়ারে ভোটযুদ্ধে অবতীর্ণ আওয়ামী লীগের নৌকা। আসন্ন ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯- পার্বত্য রাঙামাটি সংসদীয় আসন থেকে লড়ছেন, নৌকার প্রার্থী দীপংকর তালুকদার। হিসাব-নিকাশেও অনেকটা এগিয়ে তিনি।

মৃত্যুর কাছে হেরে গেলেন সাংবাদিক মোস্তফা কামাল
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৮:০২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশন এর রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামাল আর নেই, মৃত্যুর কাছে হার মেনে আজ দুপুরে তিনি না ফেরার দেশে চলে যান।

মহান বিজয় দিবসকে সামনে রেখে জাতীয় পতাকা বিক্রির ধুম
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৯:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ডিসেম্বর মানে বিজয় দিবস। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরে বাঙ্গালিরা পাক হানাদার বাহিনীকে পরাজিত করে ছিনিয়ে আনে বিজয়। প্রতিবছর ১৬ ডিসেম্বরকে ঘিরে সারাদেশে উৎসবমুখর পরিবেশ থাকে এই দিনটি। সবাই পতাকা টানিয়ে রাখে গাড়িতে, বাড়ির ছাদে অফিস-আদালতে সহ সরকারী-বেসরকারি সকল প্রতিষ্ঠানে।

বিলাইছড়িতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৭:৩২

সিএইচটি টুডে ডট কম,বিলাইছড়ি (রাঙামাটি)। ১৪ ডিসেম্বর (শুক্রবার) উপজেলা পরিষদ মিলনায়তনে ‘শহীদ বুদ্ধিজীবি দিবস’ পালিত হয়েছে। স্মরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইকবাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শুভমঙ্গল চাকমা।

খাগড়াছড়িতে আসনে এখন থেকে সেনাবাহিনী মোতায়নের দাবি
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৫:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে বিএনপির নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগ প্রার্থীর লোকজন হামলা ও বাধা দেয়ার অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী শহীদুল ইসলাম ভূইয়া। শুক্রবার সকালে সদরের আদর্শ যুব সংঘ ক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ উত্থাপন করেন।

সৌর বিদ্যুতের আলোয় আলোকিত হচ্ছে পাহাড়ী অঞ্চল
১৪ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৪:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বীর বাহাদুরের আন্তরিকতায় বান্দরবানে সৌরবিদ্যুতের আলোয় আলোকিত পাহাড়ী অঞ্চল। দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার আওতায় বান্দরবানের ৭টি উপজেলায় গত তিন বছরে ১৪ হাজার ২২৭টি প্রতিষ্ঠানকে সোলার সিস্টেম প্রদান করা হয়েছে। আর এই সোলার পাওয়ার পর থেকেই পাহাড়ের বিভিন্ন এলাকায় রাতের অন্ধকার দূর হয়ে এসেছে আলো।

“ সুষম উন্নয়ন ও গনতন্ত্রের স্বার্থে ধানের শীষে ভোট দেয়ার আহবান”
১৪ ডিসেম্বর, ২০১৮ ০১:২৫:৩০

সিএইচটি টুডে ডট কম,বাঘাইছড়ি (রাঙামাটি)। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং পার্বত্য জেলা রাঙামাটি আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মনি স্বপন দেওয়ান বাঘাইছড়ি উপজেলায় তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions