মঙ্গলবার | ১৬ এপ্রিল, ২০২৪

মৃত্যুর কাছে হেরে গেলেন সাংবাদিক মোস্তফা কামাল

প্রকাশঃ ১৪ ডিসেম্বর, ২০১৮ ০৮:২৮:০২ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৩:৪০:৫০  |  ১৪৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ টেলিভিশন এর রাঙামাটি প্রতিনিধি মোস্তফা কামাল আর নেই, মৃত্যুর কাছে হার মেনে আজ দুপুরে তিনি না ফেরার দেশে চলে যান।

গতরাতে তার অসুস্থ্য বড়ে যাওয়ায় রাতে তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে নেয়া হয়, আজ শুক্রবার দুপুর ২টা ৪০ মিনিটে মোস্তফা কামাল (৪৫) মারা (ইন্নালিল্লাহি রাজেউন) যান। মারা যাওয়ার সময় তার বৃদ্ধ মা , স্ত্রী ,একটি শিশু কন্যাসহ তার ঘনিষ্ট আতœীয় স্বজন রেখে পৃথিবী ছেড়ে চলে গেলেন।  তার মৃত্যুতে সাংবাদিক মহলসহ সবার মাঝে শোকে ছায়া নেমে আসে।

মোস্তফা কামাল গত ৭/৮ বছর ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্তে ছিলেন, ব্লাড ক্যান্সারের সাথে যুদ্ধ করে এতদিন বেঁছে ছিলেন। যখনই সুস্থ্য ছিলেন তখনই পেশাগত কাজে ব্যস্ত থাকতেন, ছিলেন সামাজিক কর্মকান্ডের জড়িত। ক্রীড়া সংস্থার সাথে জড়িত থাকার সুবাদে ছুটে যেতেন মাঠে, করতেন উপস্থাপনা। তার চলে কেউই যেন মানতে পারছে না।

মোস্তফা কামাল এর মৃত্যুতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, রাঙামাটির সাবেক জেলা প্রশাসক ও সরকারের অতিরিক্ত সচিব মোস্তফা কামাল, জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙামাটি আসনে নৌকার প্রার্থী দীপংকর তালুকদার, বিএনপির  প্রার্থী মনিস্বপন দেওয়ান, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারন সম্পাদক আনোয়ার উল হক, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারন সম্পাদক মিল্টন বাহাদুর, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোলেমান ও সাধারন সম্পাদক হিমেল চাকমাসহ সাংবাদিক, সুশীল সমাজসহ সাধারন মানুষ শোক প্রকাশ করেছেন।

মোস্তফা কামাল সাংবাদিকতার পাশাপাশি রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions