বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বাঘাইছড়িতে নির্বাচনী প্রচারনায় মনি স্বপন দেওয়ান

“ সুষম উন্নয়ন ও গনতন্ত্রের স্বার্থে ধানের শীষে ভোট দেয়ার আহবান”

প্রকাশঃ ১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:২৫:৩০ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৪:২২:১৪  |  ৯৯৭
সিএইচটি টুডে ডট কম,বাঘাইছড়ি (রাঙামাটি)। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং পার্বত্য জেলা রাঙামাটি আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মনি স্বপন দেওয়ান বাঘাইছড়ি উপজেলায় তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

বাঘাইছড়িতে নির্বাচনী প্রচারনার প্রথম দিন সকালে মাহিল্যা বাজার,আমতলী বাজার, সারোয়াতলী, দুরছড়ি বাজার গনসংযোগ শেষে খেদারমারা ভাবনা কেন্দ্রে বৈঠক শেষে বটতলী বড়হুজুর মাজার জেয়ারত ও পশ্চিম ল্যাইল্যাঘোনা,বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয় মাঠ ও উগলছড়ি স্কুল মাঠে নির্বাচনী প্রচারণা ও সভা করেন।

এসব সভায় মনিস্বপন দেওয়ান পাহাড়ে সুষম উন্নয়ন,  পাহাড়ী বাঙালীর মধ্যে সম্প্রীতি রক্ষা ও গনতন্ত্র রক্ষার্থে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান। তিনি বলেন, একাদশ জাতীয়  সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ার  মাধ্যামে সকল নিপীড়ন ও অন্যায় অত্যাচারের জবাব দিতে হবে ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। সাধারন মানুষের ভোটের অধিকার ফিরে আনতে হবে। তিনি আগামী ৩০ ডিসেম্বর সকলকে ধানের শীষে ভোট দেয়ার আহবান জানান।

দুরছড়ি বাজার এলাকায় দুরছড়ি ইউুিনয়র বিএনপি’র সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে দুরছড়ি ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইলিয়াছ,জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক ইউছুপ চৌধুরী, জেলা তাতী দলের সাধারন সম্পাদক আনোয়ার আজিম, জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, এডভোকেট মোঃ হারুন অর রশিদ, এডভোকেট মোঃ রহমত উল্ল্যাহ ,বাঘাইছড়ি উপজেলা বিএনপির সভাপতি মোঃ ওমর আলী,পৌর বিএনপির সভাপতি মোঃ নিজাম উদ্দিন বাবু,বাঘাইছড়ি উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোঃ সেলিম উদ্দিন বাহারী প্রমূখ।



পথ সভায় জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম বলেন,নির্বাসিত গনতন্ত্র ও ভোটের অধিকার  ফিরিয়ে আনতে ধানের শীষে ভোট দেওয়া ছাড়া কোন বিকল্প নাই। নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দিবেন। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী মনি স্বপন দেওয়ানকে ধানের শীষে ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জানান।




রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions