বুধবার | ০৮ মে, ২০২৪

“রাঙামাটিতে ইউপিডিএফ কাকে সমর্থন দিনে পরে জানাবে”
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:০৬:৫২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে ইউপিডিএফ সমর্থিত দুই প্রার্থী সচিব চাকমা ও শান্তিদেব চাকমা তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন।

রাঙামাটিতে ৪ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার, রইল ৬
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৯:০৪:২২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আজ মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে  রাঙামাটি ২৯৯ নং আসনে ৪জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। এরা হলেন বিএনপির এডভোকেট দীপেন দেওয়ান, আঞ্চলিক দল ইউপিডিএফ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শান্তি দেব চাকমা, সচীব চাকমা ও আঞ্চলিক দল জনসংহতি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শরৎ জ্যোতি চাকমা।

বাঘাইহাট জোনের উদ্যেগে দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৭:০০:৩০

সিএইচটি টুডে ডট কম বাঘাইছড়ি (রাঙামাটি)। বাঘাইহাট জোন এর উদ্যোগে চিকিৎসা সেবা পেল দুর্গম লক্ষ্মীছড়ি এলাকার জনসাধারণ। বাঘাইছড়ি উপজেলার লক্ষ্মীছড়ি এলাকায়  দুঃস্থ রোগীদের মধ্যে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করে ১২ বীর ও বাঘাইহাট জোনের মেডিকেল টীম।

বান্দরবানে বেগম রোকেয়া দিবস পালিত
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪৬:১২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নানা কর্মসুচির মধ্য দিয়ে বেগম রোকেয়া দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আজ রবিবার সকালে র‌্যালী, আলোচনা সভা ও ৫ জন সফল নারীকে জয়িতা সম্মাননা দেয়া হয়েছে। জেলা মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে আয়োজিত বেগম রোকেয়া দিবস উপলক্ষে জেলা প্রশাসন কার্যালয় চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। 

রাঙামাটিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪৩:৫৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ‘‘টেকসই উন্নয়ন, শান্তি ও সুশাসন’’  এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ, দুনীতি প্রতিরোধ কমিটি ও সচেতন নাগরিক কমিটির যৌথ আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০১৮ পালিত হয়েছে।

বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪২:৪৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ আসুন দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ায়” এই শ্লোগানে বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে জমায়েত হয় ।

খাগড়াছড়িতে দুর্নীতি বিরোধী দিবস পালিত
০৯ ডিসেম্বর, ২০১৮ ০৫:৪১:৩১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “টেকসই উন্নয়ন, গণতন্ত্র, শান্তি ও সুশাসন: দুর্নীতির বিরুদ্ধে একসাথে” প্রতিপাদ্যে খাগড়াছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও সমমনা বেসরকারি উন্নয়ন সংস্থার আয়োজনে রোববার সকাল ৯টায় খাগড়াছড়ি শাপলা চত্বরে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গত দশ বছরে আওয়ামীলীগ সরকার যে সব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে
০৯ ডিসেম্বর, ২০১৮ ০১:৪৩:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্রত্যেক সরকারই মনে করে, তার সময়ে দেশে যত উন্নয়ন হয়, আর কোনো সরকারের আমলে হয় না। বর্তমান সরকারের সময়েও প্রতিদিন এ কথা বলা হচ্ছে। উন্নয়ন নিয়ে এ সরকার এতটাই আত্মতুষ্টিতে ভুগছে যে, অতীতের কোনো সরকার যেন এর ধারে-কাছেও যেতে পারেনি।

বান্দরবানে রাজপূণ্যাহ হবে জানুয়ারি মাসে
০৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০৫:০৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলার রাজকর আদায়ের উৎসব ১৪১তম রাজপূণ্যাহ মেলা এ বছর ডিসেম্বরে হচ্ছে না। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন হওয়ায় নতুন বছরের জানুয়ারি মাসে হতে পারে বলে জানিয়েছেন বোমাং রাজা উ চ প্রু চৌধুরীর সহকারী অং জাই কেয়াং ।

কুজেন্দ্র লাল ত্রিপুরা’র প্রতি সমর্থন বিশিষ্ট ব্যক্তিদের
০৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০৩:০৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে আওয়ামীলীগ প্রার্থী ও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র মেয়াদকালে জেলার শিক্ষা-সংস্কৃতি-তথ্যপ্রযুক্তি-সড়ক অবকাঠামো উন্নয়ন-কর্মসংস্থান সৃষ্টিসহ স্বাস্থ্য ও বিদ্যুৎ সুবিধা সম্প্রসারণের অনন্য ভূমিকার জন্য তাঁর প্রতি জোরালো সমর্থন ব্যক্ত করেছেন জেলার বিশিষ্ট ব্যক্তিরা।

নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে : জাফর আলী খান
০৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০১:১২

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)।  বাঘাইছড়ি উপজেলায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার বিজয় সুনিশ্চিত করতে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী পেশাজীবি পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions