শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রামগড় হানাদার মুক্তদিবস পালন
০৮ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৯:৩৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। র‌্যালী আলোচনা সভাসহ নানা কর্মসুচীর মধ্যেদিয়ে আজ ৮ ডিসেম্বর খাগড়াছড়ি জেলার রামগড় হানাদার মুক্তদিবস পালন করা হয়েছে।

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন বীর বাহাদুরের
০৮ ডিসেম্বর, ২০১৮ ০৬:৫৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার  সকালে  বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে ৩০০ নং আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এর বাসভবনের সামনে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলোয়াড় সৃষ্টি হবে : একেএম মামুনুর রশিদ
০৮ ডিসেম্বর, ২০১৮ ০৬:৩৬:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে জাতীয় পর্যায়ের খেলোয়াড় সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম মামুনুর রশিদ।

বিএনপির মনোনয়ন পেলেন মনিস্বপন দেওয়ান
০৮ ডিসেম্বর, ২০১৮ ১২:২২:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। অবশেষে কেন্দ্রীয় বিএনপি দলের প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে। রাঙামাটি আসনে দুজন দীপেন দেওয়ান ও মনিস্বপন দেওয়ান মনোনয়ন জমা দিলে কেন্দ্র শেষ পর্যন্ত মনিস্বপন দেওয়ানকে মনোনয়ন দিয়েছে। আজ সন্ধ্যায় বিএনপি সংসদ নির্বাচনের জন্য  ২০৬জনের নামের তালিকা ঘোষণা করে এরমধ্যে মনিস্বপন দেওয়ানের নামও ছিল।

পাহাড়ে অবৈধ অস্ত্র, চাঁদাবাজি,খুন মানবাধিকার রক্ষার অন্তরায় : মকছুদ আহমেদ
০৮ ডিসেম্বর, ২০১৮ ১২:২১:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিশ্বের সকল নিপীড়িত মানুষের জন্য কাজ করার প্রত্যয় নিয়ে রাঙামাটিতে পালিত হল ৭০ তম বিশ্ব মানবাধিকার দিবস। শুক্রবার (৭ ডিসেম্বর) বিকাল তিনটায় রাঙামাটির এফপিএবি'র হলরুমে বাংলাদেশ মানবাধিকার কমিশনের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions