বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪

লাভ পয়েন্টে আলাউদ্দিন-লিমা দম্পতির মর্মান্তিক ঘটনার বিবরণ দেয়ার দাবি
০৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৯:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। প্যারিসের আদলে রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে নির্মিত লাভ পয়েন্টে আলাউদ্দিন-লিমা দম্পত্তির মর্মান্তিক ঘটনাটির বর্ণনা না থাকায় রাঙামাটিতে আগত পর্যটকরা লাভ পয়েন্টে ঘটনাটির বিবরণ সম্বলিত একটি বোর্ড স্থাপনের দাবি জানিয়েছেন।

রাবিপ্রবি ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
০৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৬:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ শুক্রবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) “এ” ও “বি” ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে নিহত ১, আহত ৩
০৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১৪:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের কালাঘাটায় বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মোঃ কামাল মিয়া (৩৫) নামের একজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো তিনজন।  নিহত মোঃ কামাল মিয়া সিলেট হবিগঞ্জের মৃত: আক্কাস মিয়ার ছেলে।

প্রকাশিত সংবাদে ভিন্নমত জনসংহতি সমিতির
০৭ ডিসেম্বর, ২০১৮ ০৭:১২:৩২

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। গত ৫ডিসেম্বর ২০১৮ইং তারিখে সিএইচটি টুডে ডট কম এ প্রকাশিত “অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টার অভিযোগে জনসংহতি সমিতির ২ জন আটক”  শীর্ষক সংবাদের সাথে ভিন্নমত পোষণ করে প্রতিবাদ পাঠিয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রাঙামাটি জেলা শাখা।

দীঘিনালায় ট্রাক চাপায় পথচারীর মৃত্যু
০৭ ডিসেম্বর, ২০১৮ ০১:৩১:৪৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মালবাহী ট্রাকের চাপায় নজির আহম্মেদ (৫৮) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত নজির আহম্মেদ মানিকছড়ি উপজেলার তিনটহরী এলাকার বাসিন্দা। বৃহষ্পতিবার সন্ধ্যায় দীঘিনালার ভৈরফা টিলা এলাকায় এই ঘটনা ঘটে।

ইউপিডিএফ নেতা আনন্দ চাকমার আত্নসমর্পন
০৭ ডিসেম্বর, ২০১৮ ০১:২৬:০৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ইউপিডিএফ এর রাঙামাটি জেলার নানিয়ারচর অঞ্চলের শীর্ষ নেতা  বিচার ও সাংগঠনিক পরিচালক আনন্দ চাকমা ওরফে পরিচিত একটি বিদেশী অস্ত্র ও ৩ রাউন্ড গুলিসহ নিরাপত্তাবাহিনীর কাছে আত্নসমর্পন করেছেন। গত বুধবার সেনাবাহিনীর মহালছড়ি জোনে জোন কমান্ডার লেঃ কর্ণেল মোস্তাক এর এসে অস্ত্র সমর্পন করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions