শুক্রবার | ০৩ মে, ২০২৪

নানিয়ারচর সেনা জোনের মত বিনিময় সভা অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৮ ০৮:০৪:২৬

সিএইচটি টুডে ডট কম, (নানিয়ারচর) রাঙামাটি। এলাকার সার্বিক পরিবেশ পরিস্থিতি নিয়ে নানিয়াচর উপজেলা সেনা জোনের উদ্যেগে আজ সকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সাথে ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) এর অংশগ্রহনকারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
০৬ নভেম্বর, ২০১৮ ০৬:৫৬:৫১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) ২০১৮ তে অংশগ্রহণকারীদের সঙ্গে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ন্যাশনাল ডিফেন্স কোর্সে অংশগ্রহণকারীদের সাথে জেলা পরিষদের মতবিনিময়সভা
০৬ নভেম্বর, ২০১৮ ০৬:৫২:৪৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) ২০১৮ তে অংশগ্রহণকারীদের সঙ্গে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ইলিশের জিন আবিস্কারক বিজ্ঞানী ড. মংসানু মারমাকে কাছে পেয়ে উদ্বেলিত খাগড়াছড়িবাসী
০৬ নভেম্বর, ২০১৮ ০৬:৫০:৩৫

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির প্রত্যন্ত গ্রাম মহালছড়ির সিঙ্গিনালার সন্তান বিজ্ঞানী ড. মংসানু মারমাকে কাছে পেয়ে উদ্বেলিত হয়ে পড়েছেন খাগড়াছড়িবাসী। কারণ, এরিমধ্যে বাংলাদেশের জাতীয় মাছ ইলিশের জিন আবিস্কার করে বিশ^ব্যাপি খ্যাতি অর্জন করেছেন এই কীর্তিমান।

দীপংকর তালুকদারের নির্বাচনী কার্যালয় উদ্বোধন
০৬ নভেম্বর, ২০১৮ ০১:৪৭:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার এর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আজ সন্ধ্যায় রাঙামাটি শহরের বনরুপাস্থ আলিফ মার্কেটের দ্বিতীয় তলায় নির্বাচনী কার্যালয়ের অফিস উদ্বোধন করেন দীপংকর তালুকদার।

বরকলে পাড়াকর্মী নিয়োগে নতুন করে ইন্টারভিউ কার্ড ছাড়ার দাবি
০৬ নভেম্বর, ২০১৮ ০১:২১:১৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর টেকসই সমাজ উন্নয়ন প্রকল্পে বরকল উপজেলায় নতুন করে ইন্টারভিউ কার্ড ছাড়ার দাবি করেছে স্থানীয় চাকুরী প্রার্থীরা। আজ বিকালে রাঙামাটি রিপোটার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করা হয়।

খাগড়াছড়ি শহরে পুকুর ভরাট করে মার্কেট নির্মাণের অভিযোগ
০৬ নভেম্বর, ২০১৮ ০১:০৪:৩৮

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। ঐতিহ্যবাহী একটি পুকুর ভরাট করে সেখানে পৌর মার্কেট নির্মাণ শুরু করতে যাচ্ছে খাগড়াছড়ি পৌরসভা। আইনী জটিলতাসহ বিভিন্ন অভিযোগ উঠায় দীর্ঘ দু বছর ধরে নির্মাণ কাজ বন্ধ থাকার পর পুনরায় নির্মাণ কাজ শুরু করায় স্থানীয়দের মধ্যে উৎকন্ঠা দেখা দিয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions