মঙ্গলবার | ২০ নভেম্বর, ২০১৮

উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সাথে ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) এর অংশগ্রহনকারীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ নভেম্বর, ২০১৮ ০৩:৫৬:৫১ | আপডেটঃ ২০ নভেম্বর, ২০১৮ ০৩:২৮:০৩  |  ২১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) ২০১৮ তে অংশগ্রহণকারীদের সঙ্গে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও কর্মকর্তাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্ণফুলী হল রুমে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরার সভাপতিত্বে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, ন্যাশনাল ডিফেন্স কলেজ থেকে রিয়াল এডমিরাল আনোয়ারুল ইসলাম এবং মেজর জেনারেল মোঃ রশিদ আমিনসহ অন্যান্য কর্মকর্তারা বক্তব্য রাখেন।

সভায় ন্যাশনাল ডিফেন্স কোর্স এ অংশগ্রহণকারীদের উদ্দেশ্যে পার্বত্য চট্টগ্রামের আর্থ সামাজিক জীবন ধারা বিভিন্ন তথ্য তুলে ধরেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই অঞ্চলের উন্নয়নে ক্ষুদ্র ক্ষুদ্র নৃ গোষ্ঠীর আর্থ সামাজিক উন্নয়নের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি সভায় উল্লেখ করেন।

এ সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য অর্থ মোঃ শাহিনুল ইসলাম, সদস্য প্রশাসন ডঃ প্রকাশ কান্তি চৌধুরী, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ, রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ রেদওয়ানুল ইসলামসহ অন্যান্য সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ন্যাশনাল ডিফেন্স কোর্স (এনডিসি) এ টিমে ১৪ জন ব্রিগেডিয়ার জেনারেল, ৩ জন ক্যাপ্টেন, ১ জন অতিরিক্ত সচিব, ৫ জন যুগ্ম সচিব ও ১১ জন বন্ধু প্রতীম বিভিন্ন দেশের সশস্ত্র বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions