শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে নেতা কর্মীদের প্রতি আহবান
০৭ নভেম্বর, ২০১৮ ০৯:০০:৩২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাঙামাটি জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভায়, সংলাপ নয়, সরকার নাটক করছে, কোন দাবি সরকার মানেনি, তাই আগামীতে দাবি আদায়ে  আন্দোলন সংগ্রামের  জন্য নেতা কর্মীদের  প্রস্তুতি  নিতে বলেছেন বক্তারা।

রাজস্থলীতে আরএইচএস্টেপের ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৮ ০৮:৫০:৩৪

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় বেসরকারি সংস্থা আর,এইচ,এস্টেপ প্রকল্পের উদ্যোগে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগের কর্মকতা ও পরিবার পরিকল্পনা বিভাগের ফিল্ড সুপারদের নিয়ে ওরিয়েন্টেশন সভা আজ বুধবার সকাল ১০টায়   উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে অস্ত্রসহ আটক ২
০৭ নভেম্বর, ২০১৮ ০৮:৪৮:২৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পরিচালিত পৃথ অভিযানে অস্ত্র ও গোপনীয় দলিলপত্রসহ দুই জনকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। আটকৃতরা হলেন- মঙ্গল কুমার চাকমা (৩২) ও রূপায়ন চাকমা (৪৫)। আটক দুই জনকে বুধবার পুলিশে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ও নিরাপত্তাবাহিনীর সূত্র আটকের বিষয়টি নিশ্চিত করেছে।  

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ক সভা অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৮ ০৭:৪৭:০৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঘরে বাইরে এবং কর্মক্ষেত্রে নারী নির্যাতন প্রতিরোধ ও মোকাবেলায় বৃহত্তর ভূমিকা রাখতে সুশীল সমাজ ও সরকারী প্রতিষ্টান সমুহের দক্ষতা বৃদ্ধি করার লক্ষে বান্দরবানে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

বিলাইছড়িতে জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনাসভা অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৮ ০৭:৪৫:০৩

সিএইচটি টুডে ডট কম, বিলাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বিলাইছড়িতে উপজেলা পরিষদ মিলয়ানতনে বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ,সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরণ এবং মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা ও চলচিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে।

রাঙামাটিতে জেলা পর্যায়ে ‘শিল্পের শহর কর্মসূচি’র উদ্বোধন
০৭ নভেম্বর, ২০১৮ ০৬:০০:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ শিল্পকলা একাডেমি শহরের হারানো ঐতিহ্যকে পুনরুদ্ধারের জন্য বিভিন্ন উদ্যোগ হাতে নিয়েছে, এরই একটি ‘শিল্পের শহর’ কর্মসূচি। কর্মসূচিটির ভাবনা ও পরিকল্পনায় রয়েছেন বাংলাদেশ শিল্পকলা একাডেমি ঢাকা মহাপরিচালক লিয়াকত আলী লাকী।

এনডিসি কোর্সে অংশগ্রহনকারীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় অনুষ্ঠিত
০৭ নভেম্বর, ২০১৮ ০৫:৫৮:৫২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এনডিসি(ন্যাশনাল ডিফেন্স কলেজ) কোর্সে Internal Study Tour(IST-2)    এ অংশগ্রহণকারী অফিসারদের সাথে রাঙামাটি জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জনগণের মুখোমুখি জনপ্রতিনিধি
০৭ নভেম্বর, ২০১৮ ০৫:৫৬:১৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে জনগনের মুখোমুখি জনপ্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ইয়েস ফ্রেন্ডস গ্রুপ বান্দরবানের আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি,পটিয়ার সহযোগিতায় মঙ্গলবার বিকালে  বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

নানা আয়োজনে সনাতন ধর্মালম্বীদের শ্যামা পূজা অনুষ্টিত
০৭ নভেম্বর, ২০১৮ ০৫:৫২:২৩

সিএইচটি টুডে ডট কম,বান্দরবান। সনাতনী সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব শ্রী শ্রী শ্যামা পূজা নানা আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে উদযাপিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions