শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

আমতলীপাড়া একাদশ ৫-১ গোলে গুইমারা বাজার একাদশকে হারিয়েছে
২০ অক্টোবর, ২০১৮ ১০:৪৯:৩২

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বর্ণাঢ্য আয়োজন আর হাজারো ফুটবল প্রেমী দর্শকের উপস্থিতির মধ্য দিয়ে খাগড়াছড়ির গুইমারায় প্রয়াত মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্ধ্ব-১৮) ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় আমতলী পাড়া একাদশ ৫-১ গোলে গুইমারা বাজার একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

“আদিবাসী” শব্দ ব্যবহার বন্ধ করতে চায় সরকার
২০ অক্টোবর, ২০১৮ ০৭:৪৭:৪৫

সিএইচটি টুডে ডট কম ডেস্ক। বাংলাদেশে বসবাসকারী ক্ষুদ্র সম্প্রদায়ের ক্ষেত্রে গণমাধ্যমে ‘আদিবাসী’ শব্দের ব্যবহার বন্ধ চায় সরকার। এ বিষয়ে গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) তথ্য অধিদফতর থেকে সব মন্ত্রণালয় ও বিভাগের জনসংযোগ কর্মকর্তাদের (পিআরও) কাছে চিঠি পাঠানো হয়।

রাঙামাটিতে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করার দায়ে আটক ২
২০ অক্টোবর, ২০১৮ ১২:৫৫:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। শ্রমিকলীগ নেতাকে মারধরের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের বনরুপাস্থ দারুচিনি হোটেল এন্ড রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় রাঙামাটি হোটেল এন্ড রেস্টুরেন্ট শ্রমিকলীগ সভাপতির অফিস কার্যালয়ে এঘটনা ঘটে।

কাপ্তাই লেকে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো দুর্গোৎসব
২০ অক্টোবর, ২০১৮ ১২:৪৩:২৯

সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। ব্যাপক আনন্দ-উল্লাস, উৎসাহ আর উদ্দীপনার মধ্য দিয়ে দেশের সার্বিক মঙ্গল কামনায় আজ শুক্রবার (১৯ অক্টোবর) বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত রাঙামাটির কাপ্তাই লেকে  প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হয়েছে দুর্গোৎসব ।

নানিয়ারচরে পর্যটকবাহী বাসে গুলি
২০ অক্টোবর, ২০১৮ ১২:৪২:১৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এবার রাঙামাটির নানিয়ারচরে পর্যটকবাহী বাসে গুলি ছুঁড়ল সন্ত্রাসীরা। তবে কেউ হতাহত হননি। এর আগে জেলার বাঘাইছড়ির সাজেকে পর্যটকবাহী বাসে গুলি ছোঁড়া এবং মাইক্রোবাস পুড়িয়ে দেয়া হয়েছিল।

গুইমারায় মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল কাল
২০ অক্টোবর, ২০১৮ ১২:৪০:৫৩

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির প্রাচীন জনপদ গুইমারায় আগামীকাল শনিবার ২০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে স্বর্গীয় মংসাজাই চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের(অনুর্ধ্ব) ফাইনাল খেলা। গুইমারা কলেজ মাঠে বিকেল ৩ টায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হবে।

বাঘাইছড়িতে বাঙালী ছাত্রপরিষদ ও নাগরিক পরিষদের লিফলেট বিতরন
২০ অক্টোবর, ২০১৮ ১২:৩৭:১১

সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। আজ শুক্রবার বিকাল পাঁচটায় বাঙালী ছাত্রপরিষদ ও নাগরিক পরিষদের নেতারা বাঘাইছড়ি উপজেলা মার্কেট ও চৌমুহনী মার্কেটের সাধারন জনগনকে পার্বত্য অঞ্চল নিয়ে যে ষড়যন্ত্র চলছে তার বিরুদ্ধে সচেতন করে তোলার জন্য লিফলেট বিতরণ করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions