শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

রাজবন বিহারে ৪৫তম কঠিন চীবর দান উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
২১ অক্টোবর, ২০১৮ ০৮:২১:১৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশের অন্যতম বৌদ্ধ ধর্মীয় প্রতিষ্ঠান রাঙামাটির রাজবন বিহারে আগামী ১৫ ও ১৬ নভেম্বর ২০১৮খ্রিঃ ৪৫তম কঠিন চীবর দানোৎসব উদযাপন উপলক্ষে রোববার (২১ অক্টোবর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আমীর খসরুকে কারাগারে প্রেরণ করায় স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ
২১ অক্টোবর, ২০১৮ ০৮:১৮:৪৮

সিএইচটি টুডে ডট কম ডেস্ক।  চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতে আইসিটি মামলায় বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক বানিজ্য মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধূরীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেওয়ায় এবং আলাদত প্রাঙ্গণ থেকে নির্বাচারে বেশ কয়েকজন সাধারণ বিচার প্রার্থীদের গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাঙামাটি জেলা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল।

রাঙামাটিতে বিএনপির কালো পতাকা মিছিল
২১ অক্টোবর, ২০১৮ ০৮:১৬:৫৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার রায় প্রদানের প্রতিবাদে রাঙামাটিতে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছেন, জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রোববার সকালে শহরের কাঁঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকার প্রদর্শন শেষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions