রবিবার | ২৪ মার্চ, ২০১৯

নানিয়ারচরে পর্যটকবাহী বাসে গুলি

প্রকাশঃ ১৯ অক্টোবর, ২০১৮ ০৯:৪২:১৩ | আপডেটঃ ২১ মার্চ, ২০১৯ ০৫:২৭:৩২  |  ১১০৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এবার রাঙামাটির নানিয়ারচরে পর্যটকবাহী বাসে গুলি ছুঁড়ল সন্ত্রাসীরা। তবে কেউ হতাহত হননি। এর আগে জেলার বাঘাইছড়ির সাজেকে পর্যটকবাহী বাসে গুলি ছোঁড়া এবং মাইক্রোবাস পুড়িয়ে দেয়া হয়েছিল।

জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে খাগড়াছড়ি থেকে রাঙামাটির নানিয়ারচর যাওয়ার পথে ১৯ মাইল এলাকায় পৌঁছলে পর্যটকবাহী বাস  দুটিকে থামাতে চেষ্টা করে সন্ত্রাসীরা। কিন্তু চালকেরা গতি না থামিয়ে দ্রুত বাস দুটিকে অতিক্রম করে নিয়ে যান। এ সময় মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পেছনের বাসটিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে সন্ত্রাসীরা। কিন্তু চালক বাসটি দ্রুত অতিক্রম করে নিয়ে যেতে সক্ষম হন। ফলে ঘটনা থেকে রক্ষা পান যাত্রীরা।

গোয়েন্দা সূত্র জানায়, খবর পেয়ে তাৎক্ষণিক বাস দুটিকে নিরাপদে নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী। এরপর নানিয়ারচরে যেতে না দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তায় রাঙামাটি-চট্টগ্রাম সড়কে পৌঁছে দেয়া হয়। অন্যদিকে ঘটনাস্থলে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার রাখা হয়েছে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, ঘটনাটি তেমন একটা বড় কিছু নয়। এ ঘটনায় কেউ হতাহত হননি। যাত্রী সবাই অক্ষত রয়েছেন।

ধারণা করা হচ্ছে পর্যটকরা যেন পাহাড়ে না আসে সে জন্য আতংক সৃষ্টি করতে গুলি ছোড়া হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions