শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৪:১৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা রাঙামাটি মারী স্টেডিয়ামে শুরু হয়েছে।

আগামী নির্বাচন কে ঘিরে পাহাড়ে ষড়যন্ত্র চলছে : দীপংকর তালুকদার
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২১:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী নির্বাচন কে ঘিরে পাহাড়ে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আঞ্চলিক রাজনৈতিক সংগঠনগুলোকে ইঙ্গিত করে বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, সারা বাংলাদেশের ন্যায় পার্বত্য অঞ্চলেও কোন কোন মহল নির্বাচনকে বানচাল করার জন্য ভীষণভাবে ষড়যন্ত্র করছে। তাই তিনি সকলেকে চোখ-কান খোলা রেখে সজাগ থাকার জন্য আহবান জানান।

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৫:৪৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

পাহাড় বার্তা ডট কমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৩:৪৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে অনলাইন পোর্টাল পাহাড় বার্তা ডট কমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান প্রেসক্লাবের হলরুমে নানা আয়োজনে এই প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয় ।

রাঙামাটিতে ‘‘নৌকার একক মাঝি দাদা’’
১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০২:০৩:৫৭

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সারা দেশে নানা আলোচনা সমালোচনার ঝড় বইছে।  তার ব্যতিক্রম নয় রাঙামাটি পার্বত্য জেলা।  পার্বত্য অঞ্চলের “মাদার ডিষ্ট্রিক” খ্যাত রাঙামাটিতে বইছে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া। ২৯৯নং আসনে এবং রাজনীতির ময়দানে পাহাড়ী-বাঙালী সকলের অতি পরিচিত নাম সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। যাকে সবাই ‘‘দাদা’’ বলে সম্বোধন করে থাকেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions