শনিবার | ২২ সেপ্টেম্বর, ২০১৮

আগামী নির্বাচন কে ঘিরে পাহাড়ে ষড়যন্ত্র চলছে : দীপংকর তালুকদার

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:২১:৪৬ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৫:৫১  |  ১২৭৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আগামী নির্বাচন কে ঘিরে পাহাড়ে ষড়যন্ত্র চলছে উল্লেখ করে, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার আঞ্চলিক রাজনৈতিক সংগঠনগুলোকে ইঙ্গিত করে বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, সারা বাংলাদেশের ন্যায় পার্বত্য অঞ্চলেও কোন কোন মহল নির্বাচনকে বানচাল করার জন্য ভীষণভাবে ষড়যন্ত্র করছে। তাই তিনি সকলেকে চোখ-কান খোলা রেখে সজাগ থাকার জন্য আহবান জানান।

আজ শুক্রবার দুপুরে রাঙামাটি মারমা সংস্কৃতি সংস্থা (মাসস)’র অডিটোরিয়াম ভবন ভিত্তি প্রস্তর স্থাপন ও এসএসসি পাশ কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আলোচনা সভায় গেষ্ট অব ওনার হিসেবে তিনি এসব কথা বলেন।

রাঙামাটির আসামবস্তি মারমা সংস্কৃতি সংস্থার আয়োজনে ও মারমা সংস্কৃতি সংস্থার মাঠ প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মারমা সংস্কৃতি সংস্থার সভাপতি অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে সভায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রাণালয়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু (এমপি), রাঙামাটি জেলা পরিষদের চেয়াম্যান বৃষ কেতু চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়াম্যানসহ অন্যান্য নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

সভায় দীপংকর তালুকদার আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে যে যার ধর্ম, সংস্কৃতি নিজেদের মত করে পালন করতে পারছে। বর্তমান সরকার কে কোন জাতের, কোন ধর্মের, কোন বর্ণের, কোন সম্প্রদায়ের এইগুলো বিবেচনা করে না। আমরা আওয়ামীলীগ বিবেচনা করি, যে যার মত বস কিছুকে চর্চার মাধ্যমে একজন সু নাগরিক হিসেবে গড়ে উঠবে এটাই কামনা করি।

তিনি আরো বলেন, বর্তমান সরকার জাতি, ধর্ম, বর্ণ নিবিশেষে সব সম্প্রদায়ের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। আওয়ামীলীগ সরকারের আমলে সারা দেশের ন্যায় পাহাড়ের ব্যাপন আকারে উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে ফের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions