মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪
বান্দরবানে

পাহাড় বার্তা ডট কমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশঃ ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৩৩:৪৫ | আপডেটঃ ১৩ মার্চ, ২০২৪ ০৪:২২:২১  |  ২৭৪১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে অনলাইন পোর্টাল পাহাড় বার্তা ডট কমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বান্দরবান প্রেসক্লাবের হলরুমে নানা আয়োজনে এই প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু। অনুষ্ঠানে উপস্থাপনার দায়িত্বে ছিলেন পাহাড় বার্তার বার্তা সম্পাদক কৌশিক দাশ আর প্রতিষ্টা বার্ষিকীতে এসময় আরো উপস্থিত ছিলেন অনলাইন পোর্টাল পাহাড় বার্তা ডট কমের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী,নির্বাহী সম্পাদক এস বাসু দাশ, বিশেষ প্রতিবেদক সৈকত দাশ,প্রতিবেদক রাহুল বড়–য়া ছোটন,ইয়াছিনুল হাকিম চৌধুরী,কি কিউ মার্মাসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার বলেন,বর্তমান সময়ে পার্বত্য এলাকার বিভিন্ন সংবাদ মাধ্যমের মধ্যে অনলাইন পোট্টাল পাহাড় বার্তা ডট কম খুবই জনপ্রিয়, আর আমরা এই পাহাড় বার্তার মাধ্যমে প্রতিদিনই আমাদের জানা অজানা অনেক সংবাদ এই পোট্টাল থেকে সংগ্রহ করি এবং এই সংবাদের সুত্র ধরে আমাদের কর্মকান্ড এগিয়ে নিয়ে যাই।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পাহাড় বার্তা শুরু থেকেই সামাজিক উন্নয়ন, এলাকার অসংগতিসহ বিভিন্ন সংবাদ দ্রুত সময়ের মধ্যে পাঠকের মধ্যে প্রচারের মাধ্যমে দিন দিন জনপ্রিয়তা বৃদ্ধি করেছে , আগামীতে ও এই ধারা যেন অব্যাহত থাকে। এই সময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, শুধু দৈনন্দিন সংবাদ প্রকাশ করলেই হবেনা ,এলাকার বিভিন্ন উন্নয়ন নিয়ে বিশেষ ফিচার তৈরি এবং সমস্যা ও সমাধান নিয়ে বেশি বেশি প্রতিবেদন তৈরি করতে হবে।

অনুষ্ঠানে অনলাইন পোর্টাল পাহাড় বার্তা ডট কমের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে প্রকাশিত পত্রিকার মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions