শনিবার | ১৭ নভেম্বর, ২০১৮

রাঙামাটিতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশঃ ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:৪৪:১৫ | আপডেটঃ ১৭ নভেম্বর, ২০১৮ ০৮:৫৭:৩৫  |  ২৪৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের খেলা রাঙামাটি মারী স্টেডিয়ামে শুরু হয়েছে।


আজ শুক্রবার বিকালে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামাল, জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ, মনোয়ারা বেগম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান ও জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে সরকার ক্রীড়াঙ্গনে আন্তরিকতা রেখে কাজ করে যাচ্ছে। তৃনমূল পর্যায়ে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে এই টুর্ণামেন্ট গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবে।

টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় শুভ সুচনা করেছে জুরাছড়ি উপজেলা। এদিন তারা ১-০ গোলে নানিয়ারচর উপজেলাকে পারজিত করে। খেলার প্রথমার্ধে গোলশুন্য ড্র ছিল। দ্বিতীয়ার্ধে সুমেধ চাকমার একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে জুরাছড়ি উপজেলা। টুর্ণামেন্টের প্রতিটি ম্যাচ নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।

এর আগে মনোঘর আবাসিক বিদ্যালয়ের ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ নৃত্য পরিবেশিত হয়। মাঠে উপস্থিত হাজারো দর্শক এদিন মনোজ্ঞ নৃত্য ও জমজমাট খেলা উপভোগ করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, জেলা ক্রীড়া অফিস ও জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।






স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions