বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

আর্মি পাড়া একাদশকে পরাজিত করে বান্দরবান ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন
১৭ অগাস্ট, ২০১৮ ১১:৩০:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  হয়েছে ।

বৌদ্ধ বিহারের দায়ক দায়িকাদের উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ
১৭ অগাস্ট, ২০১৮ ১১:২৮:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার ৪নং ওয়ার্ড মধ্যমপাড়ার মারমা বাজার এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হওয়ার পর ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের দায়ক দায়িকাবৃন্দরা। পৌরসভার ৪নং ওয়ার্ড মধ্যমপাড়ার মারমা বাজার এলাকায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শোষিত, বঞ্চিত মানুষের অধিকারের জন্য কাজ করেছেন বঙ্গবন্ধু : চিংকিউ রোয়াজা
১৭ অগাস্ট, ২০১৮ ০১:৪০:২২

শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বঙ্গবন্ধুর ব্যক্তিত্বের গুনাবলির ইতি নেই উল্লেখ করে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ  রোয়াজা বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তার ব্যক্তি জীবনের গুনাবলির শেষ নেই।

প্রচলিত রীতি অনুযায়ী ব্যাংক থেকে বন্ধকী ঋণ গ্রহনে ছাড়পত্র দেয়ার ঘোষনা
১৭ অগাস্ট, ২০১৮ ০১:১৩:৫০

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। তিন পার্বত্য জেলায় দীর্ঘদিন থেকে চলে আসা প্রচলিত রীতি অনুযায়ী ব্যাংক থেকে বন্ধকী ঋণ গ্রহনে  ছাড়পত্র দেয়ার ঘোষনা দিয়েছেন খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম। 

লামায় ড্রেন থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার
১৭ অগাস্ট, ২০১৮ ০১:০৯:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। (বৃহস্পতিবার) সকালে উপজেলার আজিজনগর ইউনিয়নের মিশন পাড়া এলাকার ব্রিজের নিচে ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সেনাবাহিনীর উদ্যোগে বিনামুল্যে চক্ষু চিকিৎসা শিবিরে ৪৮ জন রোগীর অপারেশন
১৭ অগাস্ট, ২০১৮ ০১:০৬:২৪

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও দরিদ্র  রোগীদের জন্য দুইদিনব্যাপী বিনামুল্যে চক্ষু চিকিৎসা শিবিরের আয়োজন করেছে খাগড়াছড়ি রিজিয়ন।

কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোরের যাত্রা শুরু
১৭ অগাস্ট, ২০১৮ ১২:৪৭:৩৯

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। দূর্নীতি দমন কমিশনের (দুদক) দেশের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিক্রেতা বিহীন সততা স্টোর কার্যক্রম চালুর অংশ হিসাবে  বৃহস্পতিবার কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে উদ্বোধন করা হয়েছে সততা স্টোর। সততা স্টোরের বৈশিষ্ট হলো বিক্রেতা বিহীন এই স্টোরে নির্ধারিত পণ্যের মূল্য তালিকা থাকবে, শিক্ষার্থীরা নিদিষ্ট ক্যাশ বাক্সে টাকা রেখে পণ্য কিনবে। মূলত শিক্ষার্থীদের মধ্যে সততা, দেশপ্রেম জাগ্রত করার জন্য সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠানে দুদকের এই কার্যক্রম।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions