শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

আর্মি পাড়া একাদশকে পরাজিত করে বান্দরবান ফুটবল একাডেমি চ্যাম্পিয়ন

প্রকাশঃ ১৭ অগাস্ট, ২০১৮ ১১:৩০:১৬ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০১:০৩:১৯  |  ১৫৩৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  হয়েছে ।

শুক্রবার বিকেলে বান্দরবান সদরের বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয় মাঠে টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত  হয়। এসময় বেলুন উড়িয়ে সমাপনী খেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,কাঞ্চনজয় তংচঙ্গ্যা,সিংইয়ং ¤্রাে,ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ,সাধারণ সম্পাদক জনী সুশীল,জেলা খেলোয়াড় সমিতির সভাপতি মো:নাছির উদ্দিন,টুর্ণামেন্টের আহবায়ক মো:হাকিম,ধারাভাষ্যকার মাহফুজুর রশীদ বাচ্চুসহ বিভিন্ন ক্রীড়াপ্রেমীরা এসময় উপস্থিত ছিলেন।

সমাপনী খেলায় বান্দরবান ফুটবল একাডেমির সাথে আর্মি পাড়া একাদশের খেলা অনুষ্টিত হয় । খেলায় আর্মি পাড়া একাদশকে ১-০ গোলে পরাজিত করে বান্দরবান ফুটবল একাডেমি বিজয়ী হয়।

খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের মধ্যে পুরস্কার প্রদান করেন অতিথিরা। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বান্দরবান ফুটবল একাডেমির ৯ নং জার্সিধারী মো.হেলাল ।

এবারের  বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে জেলা ও উপজেলার ৩৩ টি দল অংশ নেয়।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions