বৃহস্পতিবার | ০২ মে, ২০২৪

বিএনপির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ বিতরণ
১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৫৮:০৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্তমান সরকার খালেদা জিয়াকে জোর পূর্বক জেলে আটকে রেখেছে , খালেদা জিয়াকে সকল রকম সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করছে এই সরকার এমটাই মন্তব্য করেছে জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম।

নির্ধারিত স্থানে পশু জবাই না করলে আইনগত ব্যবস্থা
১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৫৪:৪১

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আসন্ন কোরবানি উপলক্ষে শহরের পবিত্রতা, পরিস্কার-পরিচ্ছন্নতা ও সৌন্দর্য্য রক্ষায় ব্যাপক উদ্যোগ হিসেবে বিভিন্ন করণীয় পদক্ষেপ নিচ্ছে রাঙ্গামাটি পৌরসভা। এ লক্ষে শহরে নির্ধারণ করে দেয়া হয়েছে কোরবানি পশু জবাইয়ের নির্দিষ্ট স্থান। নির্দিষ্ট স্থানে কোরবানির পশু জবাই না করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ উপলক্ষে সোমবার অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা জানানো হয়েছে।   

সাংবাদিকদের সাথে সনাক’র মতবিনিময়
১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৫৩:২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে প্রাতিষ্ঠানিক সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যম কর্মীদের ভূমিকা ও করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় টিআইবি’র সচেতন নাগরিক কমিটি-সনাক’র আয়োজনে খাগড়াছড়ি সদরের স্লুইচগেইট এলাকার কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ দিলো জেলা পরিষদ
১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৫১:৪৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সহায়তা দিল পার্বত্য জেলা পরিষদ।
জেলা শহরের মধ্যমপাড়ায় পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ক্যসাপ্রু উপস্থিত থেকে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে

খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবীতে বিএনপির সমাবেশ
১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৪৫:৫৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি জেলা শাখা গতকাল ১২ আগষ্ট রোববার সকালে  রাঙামাটি জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে সাবেক  প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

বরকলে আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন
১৩ অগাস্ট, ২০১৮ ০১:৩৭:০৮

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে পাহাড়ী বাঙ্গালী সকল সম্প্রদায়ের লোকজনকে একই বন্ধনে আবদ্ধে হয়ে  কাজ করার আহবান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions