বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
রাঙামাটি

খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবীতে বিএনপির সমাবেশ

প্রকাশঃ ১৩ অগাস্ট, ২০১৮ ০৮:৪৫:৫৬ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৮:৩২:৩৮  |  ৬৯৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  বাংলাদেশ জাতীয়তাবাদী দল রাঙামাটি জেলা শাখা গতকাল ১২ আগষ্ট রোববার সকালে  রাঙামাটি জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে সাবেক  প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন  বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপি নেতাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, যুগ্ন সম্পাদক এসএম সফিউল আজম, জেলা যুবদলের সভাপতি মো: সাইফুল ইসলাম শাকিল।

এতে আরো উপস্থিতি ছিলেন জেলা বিএনপির উপদেষ্টা সৈয়দ ইসমাইল হোসেন নিজামী, জেলা বিএনপির সহ-সভাপতি হারুন অর রশিদ, যুগ্ন সম্পাদক  আলী বাবর, বাবুল আলী, নিজাম উদ্দিন, উষ্হ্লাা রয়াজা, জেলা যুবদলের সিঃ সহ-সভাপতি নুরনবী, জেলা মহিলা দলের আহবায়িকা মিনারা আশ্রাফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ ছাব্বির, জেলা জাসাস সদস্য সচিব আবূল হোসেন বালি, জেলা তাতী দলের সভাপতি আবদুল গনি মজুমদার, সাধারন সম্পাদক নুরুল আজম।
প্রতিবাদ সমাবেশে বিএনপি, যুবদল,  ছাত্রদল,  শ্রমিকদল, কৃষকদল, তাতীদল, ওলামাদল, জাসাস ও মৎসজীবিদলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সমাবেশে বক্তরা বলেন, বেগম খালেদা জিয়াকে জেল হতে আইনী প্রক্রিয়ায় এবং রাজপথে আন্দোলনের মাধ্যমে মুক্ত করা হবে। আগামী নির্বাচন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠান করতে সরকারকে বাধ্য করা হবে। বর্তমান সরকার বিভিন্ন অজুহাতে দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে নেতা কর্মীদেরকে নির্বাচন থেকে সরিয়ে রেখে বিগত ৫ জানুয়ারীর মত নির্বাচন এদেশে আর করতে দেয়া হবে না। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী একজন পরিচছন্ন রাজনীতিবিদ। তাঁদের বিরুদ্ধে সাজানো ও বানানো মামলা দিয়ে বেগম জিয়াকে জেল থেকে মুক্ত করার চলমান  আন্দোলনকে বাধাগ্রস্থ করা যাবে না।
সড়ক মহাসড়কে মৃত্যুর মিছিল আর চলতে দেয়া হবে না। ছাত্র-ছাত্রীদের যে কোন ন্যায দাবীর সাথে বিএনপি সব সময় আছে থাকবে।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক আবদুল কুদ্দুছ প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions