শুক্রবার | ১০ মে, ২০২৪

রিমান্ড শেষে সন্দেহভাজন কেএনএফের ১০ সদস্য জেল হাজতে

প্রকাশঃ ২৭ এপ্রিল, ২০২৪ ১০:৫৭:৫৯ | আপডেটঃ ১০ মে, ২০২৪ ০৯:১৩:০৫  |  ২১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় নতুন গজিয়ে ওঠা সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট’র (কেএনএফ) এর সন্দেহভাজন গ্রেফতারকৃত ১০আসামীকে রিমান্ড শেষে জেল হাজতে প্রেরণ করেছে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে আসামিদের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাজির হলে শুনানি শেষে আসামিদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক মো. নুরুল হক।

আসামিরা হলেন, ভানলাল কিম বম (৩০), সাইরাজ বম (২৫), রুয়াল কমলিয়ান বম (৫৫), গিলবার্ট বম (১৯), তিয়াম বম (৪৪), লিয়ান নোয়াই থাং বম (২০) নল থন বম (৫৫), পেনাল বম (৬৫), লাল মুন লিয়ান বম (২৮) ও জাসোয়া বম (৪৫)। তারা সকলেই বান্দরবানের রুমা উপজেলা বেথেল পাড়ার বাসিন্দা।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টি নিশ্চিত করে জানান, দুইদিন রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে ১০আসামীকে পুনরায় জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংক ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় পাঁচটি মামলা দায়ের করা হয়। পরে ৩ এপ্রিল দুপুরে আবার বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় চারটি মামলা করা হয়। এরপর পুলিশ অভিযান শুরু করে এ পর্যন্ত মোট ৯টি মামলায় ৭৮ জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাদের সবাইকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions