সোমবার | ২০ মে, ২০২৪

৩ বছর ধরে রাঙামাটির শ্রেষ্ঠ কলেজ প্রধান তুষার কান্তি বড়ুয়া

প্রকাশঃ ০৯ মে, ২০২৪ ০৮:৫৭:৩০ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৩:০৭:২৫  |  ৩৪৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। এবারসহ টানা তিন বছর জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে রাঙামাটি জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে কলেজ পর্যায়ে নির্বাচিত হয়ে আসছেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া। এছাড়া জেলায় উপজেলা পর্যায়ে সদর উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে পার্বত্য চট্টগ্রামের প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান রাঙামাটি সরকারি কলেজ। ২০২২ সাল থেকে টানা তিন বছর রাঙামাটি সরকারি কলেজ ও কলেজ প্রধান তুষার কান্তি বড়ুয়া শ্রেষ্ঠত্বের কৃতিত্ব ধরে রেখেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া বলেন, ‘রাঙামাটি সরকারি কলেজ টানা ৩ বছর ধরে রাঙামাটি সদরে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে শ্রেষ্ঠ হয়ে আসছে। প্রতিষ্ঠান প্রধান হিসেবে আমিও টানা তিন বছর জেলায় শ্রেষ্ঠতম নির্বাচিত হয়েছি। এই সাফল্য পুরো কলেজের জন্য সম্মান বয়ে এনেছে। এর জন্য আমার প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী-কর্মচারী ও সংশ্লিষ্টদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এছাড়া জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উদযাপনে রাঙামাটি সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজ; শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে রাঙামাটি ইসলামিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসা এবং শ্রেষ্ঠ বিএনসিসি গ্রুপ হিসেবেও রাঙামাটি সরকারি কলেজ নির্বাচিত হয়েছে। সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষকও নির্বাচিত হয়েছেন রাঙামাটি সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অণির্বাণ বড়ুয়া।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions