সোমবার | ২০ মে, ২০২৪

রাঙামাটি উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ ২ জেএসএস ২

প্রকাশঃ ০৮ মে, ২০২৪ ১১:০২:২৩ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৩:১০:১৯  |  ৭৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমধাপে রাঙামাটির ৪টি উপজেলায় আজ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই চার উপজেলা হলো - রাঙামাটি সদর উপজেলা, কাউখালী, বরকল ও জুড়াছড়ি উপজেলা। প্রাথমিভাবে প্রাপ্ত ফলাফলে দেখা যায় চার উপজেলার মধ্যে দুইটিতে আওয়ামীলীগ ও দুইটিতে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি জয়লাভ করে। বিকালে এক সংবাদ সম্মেলনে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন বরকল উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামীলীগ নেতা সন্তোষ কুমার চাকমা।

রাত ১০টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, রাঙামাটি সদরে চেয়ারম্যান পদে জেএসএস প্রার্থী অন্ন সাধন চাকমা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৪,৮৮৫ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগ নেতা আইনজীবি এডভোকেট বিপ্লব চাকমা পেয়েছেন ১০০২৯ ভোট। নারী ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীকে ২০,৭৯৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন রিতা চাকমা, তার নিকটতম নাসরিন ইসলাম সেলাই মেশিন প্রতীকে পেয়েছেন ৫,২৭৩ ভোট। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পলাশ কুসুম চাকমা মাইক মার্কায় ১১,৪৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকতম প্রতিদ্বন্দ্বি দয়াময় উড়োজাহাজ মার্কায় পেয়েছেন ৫,১১৮ ভোট।

এছাড়া কাউখালীতে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মো: সামশুদ্দৌহা চৌধুরী, জুরাছড়ি উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী জ্ঞানেন্দু বিকাশ চাকমা ও বরকলে ধীমান চাকমা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

আগামীকাল বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন রিটানিং অফিসার মনির হোসেন।   

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions