মঙ্গলবার | ২১ মে, ২০২৪

খাগড়াছড়িতে বিপুল পরিমাণ সিগারেটসহ দুইজন আটক

প্রকাশঃ ২৩ নভেম্বর, ২০২৩ ০৮:২৩:১৯ | আপডেটঃ ২০ মে, ২০২৪ ০৭:৫৯:৪০  |  ৪২১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরস্থ চেঙ্গীস্কয়ার থেকে শুল্ক ফাঁকি দেওয়া হাজার কার্টুন বিদেশি সিগারেট, বহনকৃত ট্রাক অর্ধ কোটি টাকার মালামালসহ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর জেলার অভ্যন্তরীন আইন শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা এবং বাস্তবায়ন করে যাচ্ছেন। এই নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

এই ধারাবাহিকতায় খাগড়াছড়ি জেলা গোয়েন্দা শাখা কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ৮টায় খাগড়াছড়ি সদর থানাধীন চেঙ্গি স্কয়ার সংলগ্ন পার্বতী কুলিং কর্ণার এন্ড কনফেকশনারি দোকানের সামনে রাস্তার উপর থেকে সন্দেহযুক্ত চট্ট-মেট্রো- ১১-৩২০০, ড্রাম ট্রাকটিকে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশি করে গাড়ি থেকে সর্বমোট হাজার কার্টুন ORIS SILVER ব্র্যান্ডের বিদেশী সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হাজার কার্টুন ORIS SILVER ব্র্যান্ডের বিদেশী সিগারেটগুলো উপস্থিত সাক্ষীদের সামনে জব্দতালিকা মূলে জব্দ করা হয়েছে এবং ১টি ট্রাক গাড়ী জব্দসহ চট্টগ্রাম জেলা সাতকানিয়া থানার আবুল কাশেম ছেলে ট্রাকচালক মো. জামাল (৩৮) একই জেলার মৃত নুর নবী এর ছেলে হেলপার মো. ইয়াসিনকে (৩১) আটক করা হয়।

 

 

 

উদ্ধারকৃত সিগারেটের বাজার মূল্য অনুমানিক ২৮ লাখ ৫০ হাজার টাকা। ব্যাপারে পুলিশ সুপার মুক্তা ধর বলেন, সিগারেটগুলো তারা চট্টগ্রাম শহরে বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ উপায়ে নিয়ে যাচ্ছিলেন। মাদকমুক্ত খাগড়াছড়ি গড়ার জন্য আমাদের পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে মাদক প্রতিরোধের জন্য কাজ করে যাচ্ছে। জেলায় নিরাপদে মাদকমুক্তসহ এবং আমাদের তরুণ সমাজ যারা আছেন তারা যেন ভয়াবহ মাদকের ছোবলের মধ্যে না পড়ে তার জন্য আমরা সম্মিলিতভাবে কাজ করে যাচ্ছি। ঘটনায় মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions