মঙ্গলবার | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

লংগদুতে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০৫ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:০১:৪৭ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৫৬:১৩  |  ১৭৪

সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। পার্বত্য জেলা রাঙাগামাটির লংগদুতে গত কয়েকদিনের টানা ভারী বর্ষণের ফলে উপজেলার নদ-নদীর পানি বিপদসীমা অতিক্রম করে, যার ফলে লংগদু উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যা কবলিত হয়ে পড়ে। এই বন্যার ফলে স্থানীয় জনগণ চরম দুর্ভোগে পড়ে এবং তাদের দৈনন্দিন জীবনযাত্রা ব্যাহত হচ্ছে।

 

বন্যাক্রান্ত এই পরিস্থিতিতে বৃহস্পতিবার ( সেপ্টেম্বর) লংগদু জোনের উদ্যোগে মাইনীমুখ ইউনিয়নের গাঁথা ছড়া, মতিন টিলা, এফআইডিসি টিলা, পূর্ব জারুল পশ্চিম জারুল বাগান এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। লংগদু জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া, উপ-অধিনায়ক আহমেদ ফারশাদ কবির সিনিয়র ওয়ারেন্ট অফিসার আতিক সহ এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

 

ত্রাণ হিসেবে চিড়া, মুড়ি, বিস্কুট, চানাচুর, নুডলস, গুড় নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়, যা মোট ১০০টি পরিবার গ্রহণ করে উপকৃত হয়েছে।

 

লংগদু জোনের জোন অধিনায়ক লে,কর্নেল হিমেল মিয়া বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। ধর্ম-বর্ণ নির্বিশেষে সেনাবাহিনী দেশ দেশের মানুষের তরে আছেন থাকবেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions