শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে পুলিশের অভিযানে ৬শ লিটার মদ উদ্ধার

প্রকাশঃ ০৮ মে, ২০২৩ ০৪:০৪:৫৫ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৩:১৬:১০  |  ৫৮৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির পিটিআই (প্রাইমারী টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট) সংলগ্ন পাঁচ পরিবার নামক এলাকায় পুলিশ অভিযান চালিয়ে চেলাই মদ ও মদ তৈরীর বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয়।

গতকাল রোববার রাতে অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন ) মারুফ আহমেদ'র নেতৃত্বে রাঙামাটি জেলা পুলিশের একটি দল এ অভিযান চালায়। অভিযানে ৬শ লিটার মদসহ মদ তৈরীর বিপুল পরিমান সরঞ্জাম উদ্ধার করা হয়। তবে এসময়ে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন  সংবাদের  ভিত্তিতে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের পাঁচ পরিবার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মদ তৈরীতে জড়িতরা পালিয়ে যায়। অভিযানে স্থানীয় শান্তি রঞ্জনের বাসা থেকে ৩০০ লিটার, প্রলাদ চাকমা-বাসা থেকে ১শ লিটার, যুবলিকা তালুকদার'র বাসা থেকে ৫০ লিটার, শান্ত চাকমা'র বাসা থেকে ৫০ লিটার ও সমন্বয় দেওয়ান'র বাসা থেকে ১শ লিটার মোট ৬শ লিটার চোলাই মদ উদ্ধার করে।

রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন ) মারুফ আহমেদ বলেন, গোপন সংবাদের  ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। কাউতে গ্রেফতার করতে না পারলেও ৬শ লিটার মদসহ মদ তৈরীর বিপুল সরঞ্জাম জব্দ করা হয়েছে। এমন অভিযান অব্যহত থাকরে।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions