শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাঙামাটিতে বিশ্ব রেডক্রস দিবস উদযাপন

প্রকাশঃ ০৮ মে, ২০২৩ ০১:৫৩:৫০ | আপডেটঃ ২০ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৪০:৫৫  |  ৩৮৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ ৮ মে ২০২৩ ইং রাঙামাটিতে বিশ্ব রেডক্রস/রেডক্রিসেন্ট দিবস ২০২৩ রাঙামাটি ইউনিটের উদ্যোগে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। রেডক্রিসেন্ট সোসাইটি র্ঙাামাটি ইউনিট এর ভাইস চেয়ারম্যান রফিক আহমেদ তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান এবং রেডক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিট এর চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

আলোচনাসভায় বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামের আর্থ-সামাজিক উন্নয়নে রেডক্রস/রেডক্রিসেন্টের কার্যক্রম বেশ ভালো ভূমিকা রাখছে। বিশেষ করে কোভিড এবং প্রাকৃতিক বিপর্যয়ের সময় মাঠ পর্যায়ে রেডক্রস/রেডক্রিসেন্ট যে ভূমিকা পালন করেছে তা অবশ্যই প্রশংসার দাবী রাখে।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, আমি এই আন্তর্জাতিক সংস্থার সাথে সম্পৃক্ত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করি এবং সংস্থাটির কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য আমার সার্বিক প্রচেষ্টা অব্যাহত থাকবে।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ঝর্ণা খীসা, রেডক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিট এর সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, রেডক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং যুব স্বেচ্ছাসেবকবৃন্দ। এসময় রেডক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের সাবেক ও বর্তমান যুব প্রধানদের মাঝে ক্রেষ্ট প্রদান করা হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions