মঙ্গলবার | ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

বান্দরবানে বিভিন্ন বৌদ্ধ বিহারে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২২ ০৩:০৯:৫৬ | আপডেটঃ ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ০৫:১২:১৫  |  ১৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্নিমা ও কঠিন চীবরদান উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক জেলার বিভিন্ন বৌদ্ধ বিহারে হস্তান্তর করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) সকালে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট বান্দরবান জেলার আয়োজনে পার্বত্যমন্ত্রীর বান্দরবানস্থ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই চেক বিতরণ করেন।

এসময় বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্নিমা ও কঠিন চীবরদান উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল এর পক্ষ থেকে জেলার ৮৫টি বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ এবং দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের হাতে সর্র্বমোট ১৫লক্ষ টাকার চেক বিতরণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

চেক বিতরণ অনুষ্ঠানে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট বান্দরবান জেলার ট্রাস্টি হ্লাথোয়াই হ্রী মারমা,থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লা মং মার্মা, রোয়াংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা, বান্দরবান সদরের কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা,আলীকদম হেডম্যান পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত উইচারা মহাথের,লামা বড়পাড়া বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত সুরিয়া মহাথের, জীনামেজু অনাথ আশ্রমের পরিচালক ভদন্ত নন্দমালা থের,বিভিন্ন বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ, সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions