মঙ্গলবার | ০৭ ফেব্রুয়ারী, ২০২৩
বান্দরবানের

নাইক্ষ্যংছড়িতে ডিজিএফআই কর্মকর্তা নিহত ও র‌্যাব সদস্য আহতের ঘটনায় মামলা

প্রকাশঃ ২৬ নভেম্বর, ২০২২ ০৩:০৬:৫৬ | আপডেটঃ ০৭ ফেব্রুয়ারী, ২০২৩ ০২:১৫:৩২  |  ২১০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তুমব্রু সীমান্তে ডিজিএফআই এর এক কর্মকর্তা নিহত এবং র‌্যাবের এক সদস্য আহত হওয়ার ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা হয়েছে।

কক্সবাজারে কর্মরত ডিজিএফআইয়ের এক কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন গত ২৩ নভেম্বর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানায় মামলাটি দায়ের করেন।

নাইক্ষ্যংছড়ি থানার (ওসি তদন্ত) মোহাম্মদ শাহজাহান এই তথ্য নিশ্চিত করেছেন এবং জানান, মামলায় ৩১জন আসামীর নাম-ঠিকানা উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাত পরিচয়ে আসামি করা হয়েছে আরও ৩০থেকে ৩৫ জনকে। ওসি তদন্ত আরো জানান,মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে ঘুমধুম পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো.সোহাগ রানাকে।

প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর রাতে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ওইদিন বিকেলে নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের মিয়ানমার-বাংলাদেশ সীমান্তের তুমব্রু এলাকায় ডিজিএফআই ও র‌্যাবের যৌথ মাদকবিরোধী অভিযানে তাদের ওপর মাদক পাচারকারীরা হামলা চালায়। এতে ঘটনাস্থলে এক ডিজিএফআই কর্মকর্তা নিহত এবং এক র‌্যাব সদস্য গুরুত্বর আহত হন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions