শনিবার | ২১ সেপ্টেম্বর, ২০২৪

পাহাড়ের প্রত্যন্ত গ্রামে বিশুদ্ধ পানির তীব্র সংকট !
০১ মে, ২০২৩ ০৯:০৫:৫২

বিশেষ প্রতিনিধি

আলীকদমে শিক্ষক দ্বন্দ্বে অনিশ্চিত ৬ শিক্ষার্থীর পরীক্ষা নিশ্চিত করলেন ইউএনও
০১ মে, ২০২৩ ০৮:৪০:৩৮

সিএইচটি টুডে ডট কম, আলীকদম (বান্দরবান)। সারা দেশে  শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। পরীক্ষার রুটিন অনুযায়ী প্রস্তুতি সম্পন্ন করে ৬ জন পরীক্ষার্থী কিন্তু  পরীক্ষার আগের দিন সন্ধ্যায় প্রধান শিক্ষক  জানান নিবন্ধনের টাকা জমা না হওয়ায় তারা প্রবেশপত্র পাবে না।

রাঙামাটিতে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু
০১ মে, ২০২৩ ০৬:৩৫:৪০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারাদেশের মত  রাঙামাটিতেও এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। আজ রোববার সকাল ১০টা থেকে জেলার মোট ৩৪টি কেন্দ্রে এই পরীক্ষা শুরু হয়। এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় মোট ১০ হাজার একজন শিক্ষার্থী অংশ গ্রহণ

রাঙামাটিতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উদযাপন
০১ মে, ২০২৩ ০৫:১৯:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। “নিশ্চিত করি শোভন কর্ম পরিবেশ, গড়ে তুলি স্মার্ট বাংলাদেশ”-প্রতিপাদ্যে রাঙামাটি জেলা প্রশাসন এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, রাঙামাটি কার্যালয়ের আয়োজনে আজ ৩০ এপ্রিল ২০২৩ তারিখে সকাল সাড়ে ৯ায় র‌্যালি এবং

বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে সহায়তা এবং অনুদানের চেক বিতরণ
০১ মে, ২০২৩ ০১:৫৫:২৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার বিভিন্ন উপজেলায় অধ্যায়নরত কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

তাপদাহে অতিষ্ঠ হয়ে পড়েছে জনজীবন, ভালো নেই পশুপাখিও
০১ মে, ২০২৩ ০১:৫৪:০৯

দেশের অন্যান্যো জেলার ন্যয় রাঙামাটিতেও টানা তাপদাহে অতিষ্ঠ হয়ে পরেছে জনজীবন। প্রচন্ড এই গরমে ভালো নেই এখানকার পশুপাখিও। চরম কষ্টে আছে তারা। তীব্র গরম থেকে পরিত্রাণ পেতে এখন সারাক্ষণ পানিতেই সময় কাটাচ্ছে বেশিরভাগ প্রাণী।

বান্দরবানে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু
০১ মে, ২০২৩ ০১:৫২:২০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের মত পার্বত্য জেলা বান্দরবানে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। রোববার (৩০ এপ্রিল) সকালে শুরু হওয়া এবারের এসএসসি ও সমমান পরীক্ষায় বান্দরবান জেলায় মোট ৬ হাজার ৫শত ২৫জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করছে।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions