রবিবার | ২২ সেপ্টেম্বর, ২০২৪

বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে সহায়তা এবং অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ৩০ এপ্রিল, ২০২৩ ০১:৫৫:২৭ | আপডেটঃ ১৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৪:৩৬:৪৭  |  ৪৩৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার বিভিন্ন উপজেলায় অধ্যায়নরত কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী পরিবারের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (৩০ এপ্রিল) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় শিক্ষার্থীদের অনুকূলে শিক্ষা সহায়তা ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী পরিবারের হাতে এই আর্থিক অনুদানের চেক তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ বিভিন্ন কলেজের শিক্ষার্থী ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী পরিবারের সদস্যরা।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন কলেজে অধ্যায়নরত ৫০জন শিক্ষার্থীকে ১০হাজার টাকা করে মোট ৫লক্ষ টাকা শিক্ষা সহায়তা দেয়া হয়, এছাড়াও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণ এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষমতাজনিত ২৩জন কর্মচারীর পরিবারের মাঝে ১কোটি ৬৮লক্ষ টাকা অনুদানের চেক প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions