শনিবার | ৩১ অক্টোবর, ২০২০

বান্দরবানে শিশুদের মাঝে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৫৬:২৯ | আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২০ ০৫:০৩:৫৮  |  ২১৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের মধ্যে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর (বুুধবার) সকালে বান্দরবান সদরের উজানীপাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিস প্রাঙ্গণে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রকল্পের নিবন্ধিত ৩ শত ৮জন শিশুদের পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল,২ কেজি মশুর ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১কেজি লবন,১ কেজি আটা,৪টি সাবান,৭ টি মাক্স ও ১টি টুথ পেস্ট প্রদান করা হয়।

এসময় খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর থুইসিং প্রু লুুুবু,পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং তøুং,পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সদস্য থিমখুপ বুইতিং,সদস্য ঙুনচোয়ান বম,সদস্য মংহাহাই সিং মার্মা,পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের হিসাব রক্ষক রবার্ট থানলিয়ান বম,সমাজকর্মী লালদতসাং,সমাজকর্মী বীনা সাতেকসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধীত শিশু ও তাদের পরিবারের সদস্যরা।

বান্দরবান পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন) জানান,করোনা ভাইরাস শুরু হওয়ায় পর থেকে বান্দরবানে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধীত শিশুদের মধ্যে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে এবং আগামী নভেম্বর মাস পর্যন্ত প্রতিমাসে একবার করে এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions