সোমবার | ০৬ মে, ২০২৪

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের অংশগ্রহণ প্রয়োজন: মংসুইপ্রু চৌধুরী অপু

প্রকাশঃ ১৬ ডিসেম্বর, ২০১৯ ০৭:০৯:২৭ | আপডেটঃ ০৬ মে, ২০২৪ ০৯:৪৩:৩৫  |  ১১৩৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলের অংশগ্রহণ প্রয়োজন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ায় তবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের পথ আরও সুগম হবে।

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে মহান বিজয় দিবস উপলক্ষে মোটরসাইকেল ব্যান্ড ইয়ামাহা’র খাগড়াছড়ি পরিবেশক অভি  মোটরস’র আয়োজনে ও খাগড়াছড়ি বাইকার’স ক্লাবের সহযোগীতায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচির আওতায় গরীব, দুস্থ ও অসহায়দের জন্য সরকার বহুমুখী কর্মসূচি গ্রহণ করেছে। মুক্তিযোদ্ধা ভাতা থেকে শুরু করে বিভিন্ন ভাতা কয়েকগুণ বৃদ্ধি করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, জেলা আওয়ামীলীগের নেতা তাপস ত্রিপুরা, সমাজকর্মী অপূর্ব ত্রিপুরা ও অভি মোটরস'র ব্যবস্থাপক ইমরান হোসেন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। খাগড়াছড়ি জেলা সদরের শতাধিক গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions