বৃহস্পতিবার | ৩০ জানুয়ারী, ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ

প্রকাশঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ১০:৪৭:১৪ | আপডেটঃ ২৯ জানুয়ারী, ২০২০ ১১:৫১:২৪  |  ২৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে বান্দরবান জজ কোর্ট সংলগ্ন পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপির আয়োজনে পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম এর সভাপতিত্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সভাপতি  ম্যা মা চিং, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা, জেলা বিএনপির সাং সম্পাদক জসীম উদ্দিন তুষার,জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সাবিকুর রহমান জুয়েল এবং সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লিটন বিশ্বাস সহ বিএনপি'র বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।

সমাবেশে বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জোরপূর্বক বিভিন্ন মিথ্যা মামলায় জড়িয়ে  কারাবাসের মাধ্যমে যে অন্যায় করছে আওয়ামীলীগ তার খেসারত একদিন দিতে হবে আর সেই সময় খুবই সন্নিকটে এসেছে। বক্তারা আরও বলেন দেশ সেবার নামে মানুষ  হত্যা, জ্বালাও-পোড়াও করে আওয়ামীলীগ সরকার যা করছে তা সাধারণ মানুষ আর সহ্য করবে না।

এসময় বক্তারা আরো বলেন, ক্ষমতাসীন দল খালেদা জিয়াকে মুক্তি না বিএনপিকে দুর্বল করতে চাচ্ছে কিন্তু  প্রতিটা জেলার একজনও  বিএনপি'র কর্মী বেঁচে থাকা অবস্থায় তা কখনো সফল হতে দিবে না।   দেশের জন্য এবং নিজের দলের জন্য বিএনপিকে রক্ষা করার জন্য দরকার হলে নিজের জীবন দিতে প্রস্তুত বিএনপির প্রতিটি নেতা কর্মী।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions