বুধবার | ২০ মার্চ, ২০১৯

বীর বাহাদুরকে মন্ত্রী করায় বান্দরবানে মিষ্টি বিতরণ

প্রকাশঃ ০৬ জানুয়ারী, ২০১৯ ০৭:৪৭:০৫ | আপডেটঃ ২০ মার্চ, ২০১৯ ০৯:৪৪:৫৩  |  ৩৫২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ নং আসনে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেওয়ায়  সংবাদে বান্দরবানে এলাকাবাসীরা আনন্দ উল্লাস শুরু করেছে ,এই সুসংবাদে এলাকায় বিভিন্ন মহলের পক্ষ থেকে মিষ্টি বিতরণ শুরু হয়েছে।

বীর বাহাদুর উশৈসিং এমপিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেওয়ায় সংবাদ পাওয়ার পর পরই বান্দরবানের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার তাপস কান্তি দাশের সৌজন্যে বিভিন্ন এলাকার সাধারণ জনগণের মধ্যে মিষ্টি বিতরণ কার্যক্রম শুরু হয়। এই সময় ঠিকাদার তাপস কান্তি দাশের সৌজন্যে বিভিন্ন এলাকার সাধারণ জনগণের মধ্যে মিষ্টি বিতরণ কার্যক্রমের পাশাপাশি বীর বাহাদুরের জন্য শুভ কামনা প্রার্থনা করেন মিষ্টি বিতরণকারীরা। মিষ্টি বিতরণ কার্যক্রমে এসময় অংশ নেন ঠিকাদার তাপস কান্তি দাশ, জয় শংকর দাশ টুটুল , রাজু বড়ুয়া,ইমন দাশ ও সাগর দাশসহ প্রমুখ।

মিষ্টি বিতরণ সর্ম্পকে জানতে চাইলে ঠিকাদার তাপস কান্তি দাশ জানান, বীর বাহাদুর এমপি ৬ষ্ঠ বারের মত এমপি নির্বাচিত হওয়ায় আমরা গর্বিত। বীর বাহাদুর এমপি, আজ শুধু এমপি নয় পার্বত্যবাসীর অহংকার। এই বীর বাহাদুরের উন্নয়নের জন্য পাহাড়বাসী আজ অনেক বেশি গর্বিত। বীর বাহাদুরের যোগ্য নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার প্রতি সন্তুুষ্ট এবং তিনি তাকে ( বীর বাহাদুরকে) আগামী পাঁচ বছরের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব দিতে যাচ্ছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions